রাজশাহী প্রেসক্লাবে সাংবাদিকদের সঙ্গে পিআইবি প্রশিক্ষকের সৌজন্য সাক্ষাত


প্রেস বিজ্ঞপ্তি: রাজশাহীতে সাংবাদিকদের সঙ্গে সৌজন্য সাক্ষাত করেছেন প্রেস ইনস্টিটিউট বাংলাদেশের (পিআইবি) প্রশিক্ষক বিশিষ্ট সাংবাদিক জুলফিকার আলী মানিক।
রবিবার (২৯ মে) রাত সাড়ে ৯টায় নগরীর সাহেব বাজার জিরো পয়েন্ট রাজশাহী প্রেসক্লাব মিলনায়তনে এ সৌজন্য সাক্ষাত করেন তিনি।
এ সময় রাজশাহী প্রেসক্লাব সভাপতি সাইদুর রহমান, যুগ্ম সম্পাদক জামাল উদ্দিন, দ্য ডেইলি স্টার‘র স্টাফ রিপোর্টার আনোয়ার আলী হিমু, দ্য নিউ নেশানের মুহিব্বুল আরেফিন, দৈনিক সংবাদের স্টাফ রিপোর্টার সুব্রত সরকার, ভোরের কাগজ প্রতিনিধি আমানুল্লাহ আমান ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের সহ সভাপতি সালাউদ্দিন মিন্টুসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।
সাক্ষাতকালে সাংবাদিক জুলফিকার আলী মানিক বলেন, মহৎ পেশা সাংবাদিকতা। কিন্তু দুঃখজনক হলেও সত্য, সাংবাদিকতার নামে তেলবাজি, দলবাজি ও ধান্দাবাজি চলছে। এ অবস্থার পরিবর্তন ঘটানো দরকার। সাংবাদিকতা পেশাকে কলুষমুক্ত করতে কেউ এগিয়ে আসবে না। সাংবাদিকদেরকেই পদক্ষেপ নিতে হবে।
এ সময় রাজশাহী প্রেসক্লাব সভাপতি সাইদুর রহমান বলেন, উত্তরের শহর রাজশাহীতে সাংবাদিকদের প্রশিক্ষণের ব্যবস্থা গ্রহণে আমরা আলোচনা করছি। তরুণরা প্রশিক্ষণ নিয়ে বস্তনিষ্ঠ সাংবাদিকতা করবে। দেশ ও জাতির জন্য কল্যানে তরুণ সাংবাদিকরাই দৃষ্টান্ত হয়ে আগামীতে অগ্রণী ভূমিকা পালন করবে বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি।
বার্তা প্রেরক-আমানুল্লাহ আমান, সদস্য, রাজশাহী প্রেসক্লাব। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.