রাজশাহী প্রেসক্লাবে সংবাদ সম্মেলন: বন্যার্তদের নামে তোলা টাকা আত্মসাত না করার আহ্বান 

প্রেস বিজ্ঞপ্তি: রাজশাহীর একটি স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে বন্যার্তদের জন্য উত্তোলনকৃত টাকা আত্মসাত না করার আহ্বান জানানো হয়েছে। বুধবার (২৮ আগস্ট) দুপুরে ‘রিফর্মেশন কমিউনিটি অব বাংলাদেশ’ নামের একটি স্বেচ্ছাসেবি সংগঠনের কয়েকজন রাজশাহী প্রেসক্লাব মিলনায়তেন সংবাদ সম্মেলন করে এই আহ্বান জানান।
এসময় উপস্থিত ছিলেন- সংগঠনটির এ্যাডমিন মো. ফরহাদ হোসেন, শামীমা সুলতানা মায়া ও মো. রাকিবুল ইসলাম। তারা সংবাদ সম্মেলনে অভিযোগ করেন, সংগঠনটির এডমিন প্যানেলের  অন্য একজনের নেতৃত্বে শতাধিক স্বেচ্ছাসেবী ফেনী, নোয়াখালীসহ বন্যাকবলিত কয়েকটি জেলার বন্যার্তদের সহযোগিতার জন্য ফাণ্ড কালেকশন করা হয়েছে। কিন্তু তারা সেই টাকা বন্যার্তদের দেয়নি। অভিযুক্তরা রাজশাহীতে কখন বন্যা হবে সেজন্য নাকি ফান্ড কালেকশন করা হয়েছে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়। বন্যার্তদের জন্য উত্তোলনকৃত টাকা যাতে আত্মাসাত করা না হয় সেজন্য রাজশাহীবাসীকে সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি অবহিত করা হয়েছে।
তবে যার বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে তিনি জানিয়েছেন, সম্মানহানি করার হীন চেষ্টার কারণে তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ আনা হয়েছে। বরং তিনি দাবি করেন, বন্যার্তদের সহযোগিতার জন্য তারা ১ লাখ টাকা উত্তোলন করেছিলেন। তার মধ্যে ২০ হাজার টাকা ইতোমধ্যেই বন্যার্তদের সহযোগিতায় নোয়াখালীতে পাঠিয়েছেন। এর প্রমাণও তাদের কাছে রয়েছে এবং বাকি টাকা দুই-একদিনের মধ্যে পাঠানো হবে বলেও জানান তিনি।
বার্তা প্রেরক: আমজাদ হোসেন শিমুল, সদস্য সচিব, রাজশাহী প্রেসক্লাব, রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.