রাজশাহী প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা জননেতা আতাউর রহমানের স্মরণ সমাবেশ সফল করতে লিফলেট বিতরণ


প্রেস বিজ্ঞপ্তি: আগামী ১২ জানুয়ারী রোববার মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, ভাষাসেনানী, প্রগতিশীল গণতান্ত্রিক আন্দোলন সংগ্রামের অন্যতম পুরোধা বঙ্গবন্ধুর বাকশাল সরকারের রাজশাহী জেলা গভর্নর ও রাজশাহী প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা জননেতা আতাউর রহমানের ৪০তম মৃত্যুবার্ষিকী।

দিনটিকে যথাযোগ্য মর্যাদায় পালনের লক্ষ্যে বিস্তারিত কর্মসূচি হাতে নিয়েছে রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ। কর্মসূচির অংশ হিসেবে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ এবং আগামী ১২ জানুয়ারী রোববার বিকেল ৪টায় সাহেববাজার এলাকায় প্রেসক্লাব চত্বরের স্মরণ সমাবেশ সফল করতে নগরীর গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে লিফলেট বিতরণ ও গণসংযোগ করেছে রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ।

আজ বুধবার বিকেল ৩টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত নগরীর লক্ষ্মীপুর মোড়, সিএন্ডবি মোড়, সাহেববাজার বড় মসজিদ, গণকপাড়া, কুমারপাড়া ও আলুপট্টি এলাকায় এই গণসংযোগ চালানো হয়।

এ সময় রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ সভাপতি সাইদুর রহমান, সাধারণ সম্পাদক আসলাম-উদ-দৌলা, রাজশাহী প্রেসক্লাব সহ-সভাপতি আবু সালে মো ফাত্তাহ, সমাজ উন্নয়ন কর্মী সেলিম রেজা, সাংবাদিক আমানুল্লাহ আমান, দৈনিক ভোরের কাগজের ফটোসাংবাদিক রফিকুজ্জামান রানা, জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের সাংগঠনিক সম্পাদক আসাদুল হক দুখু, স্মৃতি পরিষদ সদস্য মুনসুর রহমান মিঠু প্রমুখ উপস্থিত ছিলেন।

বার্তা প্রেরক- আসলাম-উদ-দৌলা, সাধারণ সম্পাদক, রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.