রাজশাহী, নাটোর ও পাবনা জেলা বিএনপি’র নতুন আহ্বায়ক কমিটি ঘোষণা

 

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী, নাটোর ও পাবনা জেলা কমিটি বিলুপ্ত করে নতুন আহ্বায়ক কমিটি ঘোষণা করেছে বিএনপি। কমিটি ঘোষণার পর সংশ্লিষ্ট জেলার নেতাদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

দলটির রাজশাহী জেলার ক্ষুব্ধ নেতারা শিগগির বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের কাছে লিখিত অভিযোগ দেবেন বলে জানিয়েছেন।

১৯৯৪ সালে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বহন করা ট্রেনে হামলার ঘটনায় আদালত বিএনপি’র  নেতাদের বিরুদ্ধে ফাঁসিসহ নানা মেয়াদে কারাদণ্ড দেওয়ার কয়েকদিনের মাথায় পাবনা জেলা কমিটি দেওয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন সেখানকার নেতারা।

নাম প্রকাশে অনিচ্ছুক নেতারা জানান,  বিএনপি’র চেয়ারপারসন বেগম খালেদা জিয়া কারাবন্দী হওয়ার পর সারা দেশে যেসব জেলা কমিটি গঠন করা হয়েছে,সেখানে কেন্দ্রের দায়িত্ব প্রাপ্ত নেতাদের কার কী ভূমিকা ছিল তা তদন্ত করে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দেখা উচিত।

ঘোষিত রাজশাহী জেলা বিএনপি’র ৪১ সদস্য বিশিষ্ট নতুন কমিটির আহ্বায়ক হচ্ছেন:  আবু সাঈদ চাঁদ, যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম মার্শাল ও সদস্য সচিব বিশ্বনাথ সরকার।

নাটোর জেলা বিএনপি’র ৪৩ সদস্য বিশিষ্ট কমিটির আহ্বায়ক হচ্ছেন:  আমিনুল হক, যুগ্মআহ্বায়ক কাজী শাহ আলম ও সদস্য সচিব রহিম নেওয়াজ।

পাবনা জেলার বিএনপি’র ৪৩ সদস্য বিশিষ্ট আহ্বায়ক হচ্ছেন:  চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, যুগ্ম আহ্বায়ক আব্দুল্লাহ আল মাহমুদ মান্নান মাস্টার ও সদস্য সচিব সিদ্দিকুর রহমান সিদ্দিক।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি আমানুল্লাহ আমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.