রাজশাহী নগরী চন্দ্রিমা থানার জামালপুরে মাদকের রমরমা কারবার আইনালের!

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগরী চন্দ্রিমা থানার জামালপুরে মাদকের রমরমা কারবার চলাচ্ছে বলে অভিযোগ উঠেছে আইনালের বিরুদ্ধে। সে চন্দ্রিমা থানার জামালপুর এলাকার বাসিন্দা।
দীর্ঘদিন ধরে ভদ্রা-জামালপুর এলাকায় গাঁজা, ট্যাপেন্টাডল ট্যাবলেট ও ইয়াবা ট্যাবলেট বিক্রি করে আসছে। তার বিরুদ্ধে একাধিক মাদকের মামলাও রয়েছে।
সম্প্রতী ঈদুল আযহার আগে তার ছেলে বিজয়কে ৬০ গ্রাম গাঁজা-সহ আটক করেছে চন্দ্রিমা থানার অন্তর্গত তালাইমারী পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই প্লাবন ও সঙ্গীয় ফোর্স। পরে জামিনে বেরিয়ে পিতা-পুত্রের মাদকের কারবার আরও বৃদ্ধি পেয়েছে।
একাধীক স্থানীয়রা জানায়, সকাল ১১টা থেকে গভীর রাত পর্যন্ত জামালপুর এলাকায় হাত বাড়ালেই মেলে গাঁজা, ট্যাপেন্টাডল ট্যাবলেট ও ইয়াবা ট্যাবলেট। আর এই মাদকের মূল হোতা আইনাল ও তার ছেলে বিজয়। তারা প্রকাশ্যে এসব মাদক বিক্রি করলেও আইনাল থাকে পুলিশের ধরা ছোয়ার বাইরে। এ নিয়ে এলাকায় স্থানীয়দের মাঝে ব্যপক গুঞ্জন ও ক্ষোভ দেখা দিয়েছে। তাদের ভাষ্য অনুযায়ী আইনাল ও তার ছেলে বিজয়ের প্রকাশ্যে মাদক বিক্রি দেখে অনেক মাদকসেবীরাও এখন মাদক কারবারে জড়িয়ে পড়েছে। ফলে একদিকে বাড়ছে মাদক কারবারী। অপরদিকে ঘরে ঘরে বাড়ছে মাদক সেবির সংখ্যা। সবমিলে জামালপুর এলাকায় মাদকের ভয়াবহ অবস্থা।
এ ব্যপারে জানতে চাইলে তালইমারী পুলিশ ফাঁড়ীর ইনচার্জ এসআই প্লাবন বিটিসি নিউজকে জানান, শুনেছি আইনাল মাদক কারবার করছে। তবে তাকে হাতেনাতে পেলে আটক করা হবে। অন্যান্যদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মো. মাসুদ রানা রাব্বানী / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.