রাজশাহী নগরীতে শীর্ষ গাজা ব্যবসায়ী সাইফুল গ্রেফতার 

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীতে শীর্ষ গাজা ব্যবসায়ী সাইফুলকে গ্রেফতার করেছে চন্দ্রিমা থানা পুলিশ। সাইফুল রাজশাহী নগরীর ভদ্রা জামালপুর এলাকার শমসেরের ছেলে।
মঙ্গলবার রাত ১০ টার দিকে চন্দ্রিমা থানার ওসি এমরান হোসেনের নেতৃত্বে পুলিশের একটি টিম দুর্গাপুর উপজেলার আমগাছী গ্রামের নিভৃত এলাকা থেকে তাকে গ্রেফতার করে।
সাইফুলের বিরুদ্ধে রাজশাহীসহ দেশের বিভিন্ন থানায় মাদকের একাধিক মামলা রয়েছে। এছাড়া সে মাদকের পাঁচটি মামলার পলাতক আসামী।
পুলিশের একটি সূত্রের দেয়া তথ্য মতে, ২০০০ সালের আগ দিয়ে সাইফুল রংপুর বিভাগের কুড়িগ্রাম থেকে রাজশাহীতে খালি হাতে আসে। রাজশাহী নগরীর ভদ্রায় অবস্থিত একটি বস্তিতে বসবাসের পাশাপাশি বাদাম বিক্রি, রিকশা চালানো ও তরকারি বিক্রি করে জীবিকা নির্বাহ শুরু করে।
এক পর্যায়ে সে মাদক ব্যবসায় জড়িয়ে পড়ে। পরবর্তীতে সে রাজশাহী জেলার বিভিন্ন উপজেলায় এবং নগরীতে গাঁজা, ইয়াবা, ফেনসিডিল সরবরাহ করতে শুরু করে। মাদক ব্যবসার মাধ্যমে সে রাজশাহী মহানগরীর ভদ্রা, পদ্মা আবাসিক ও জামালপুর সহ রাজশাহী ও রংপুরের একাধিক এলাকায় বাড়ি, জমি ও গাড়ির মালিক হয়। বর্তমান সরকারের মাদকবিরোধী অভিযান শুরু হলে সাইফুল আত্মগোপনে চলে যায়।
চন্দ্রিমা থানার ওসি এমরান হোসেন বিটিসি নিউজকে জানান, সাইফুল রাজশাহীসহ আশপাশের জেলায় চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। যার মধ্যে পাঁচটি মামলায় সে পলাতক আসামি। মঙ্গলবার দুর্গাপুরের একটি প্রত্যন্ত গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। আজ বুধবার তাকে আদালতে সোপর্দ করা হবে বলেও জানান ওসি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি ইফতেখার আলম / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.