রাজশাহী নগরীতে শীতার্থদের মাঝে কম্বল বিতরণ

নিজস্ব প্রতিবেদক: অল কমিউনিটি ক্লাব লি. এর সার্বিক সহযোগিতায় কিশোর ফুটবল একাডেমি, রাজশাহীর আয়োজনে এক হাজার শীতার্থ মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার (১২ জানুয়ারী) দুপুর ২টায় বঙ্গবন্ধু শেখ মুজিব হাইটেক পার্ক সংলগ্ন জাহানারা জামান মিনি স্টেডিয়ামে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।
শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাসিক লিটন বলেন, সরকারের উদ্যোগে সারাদেশে শীতার্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে। রাজশাহী সিটি কর্পোরেশনের পক্ষ থেকে শীতবস্ত্র প্রদান অব্যাহত রেখেছি।
অল কমিউনিটি ক্লাব লি. এর ডাইরেক্টর মোঃ বজলুর রহমান রতনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন সাবেক ছাত্রনেতা এ্যাড. আবু রায়হান মাসুদ ও রাজশাহী সিটি কর্পোরেশনের ৫নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ কামরুজ্জামান কামরু। অনুষ্ঠানে কিশোর ফুটবল একাডেমি, রাজশাহীর সভাপতি আরমান পারভেজ ধুলু, সাধারণ সম্পাদক মামুনুল ইসলাম জেডসহ স্থানীয় নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান সালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.