রাজশাহী নগরীতে রামেক হাসপাতাল থেকে নিয়ে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীর দড়িখরবোনার সানি (১৭) নামের এক কিশোরকে কুপিয়ে হত্যা করা হয়েছে। গতকাল রবিবার (০৩ জুলাই) রাত প্রায় ১০ টার দিকে নগরীর হেতেমখা সবজি পাড়ায় এ ঘটনা ঘটে।
সে বোয়ালিয়া মডেল থানার দড়িখরবোনার ও পরিবহন শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি রফিকুল ইসলাম পাখির ছোট ছেলে।
পুলিশ ও কিশোরের পরিবার থেকে জানায় রাতে আহত এক বন্ধুকে হাসপাতালে দেখতে যায় সানি। এ সময় কয়েকজন যুবক হাসপাতাল থেকে তাকে জোর করে তুলে নিয়ে যায়। পরে তারা সানিকে হেতেমখা সবজিপাড়া এলাকায় নিয়ে অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে রাস্তার পাশে ড্রেনে ফেলে চলে যায়।স্থানীয় লোকজন টের পেয়ে সানিকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
বোয়ালিয়া থানার ওসি মাজাহারুল ইসলাম বিটিসি নিউজকে বলেন, পুর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটেছে। নিহত সানির লাশ পুলিশ হেফাজতে নিয়ে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনার সাথে জড়িতদের শনাক্ত করে গ্রেপ্তারে পুলিশী অভিযান শুরু করেছে। আশা করছি দ্রুত তাদের গ্রেপ্তার করা হবে।
এদিকে, ঘটনার খবর পেয়ে হাসপাতালে যান রাজশাহী সিটি করপোরেশনের ৫ নং জোনের মহিলা কাউন্সিলর সামসুন নাহার। এ সময় তিনি নিহত পরিবারের সদস্যদের তোপের মুখে পড়ে। হাসপাতালের সামনে তাকে লাঞ্ছিত করা হয়। হত্যাকান্ডের সঙ্গে জড়িতরা তার পরিচিত বলে অভিযোগ তুলে তাকে লাঞ্ছিত করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান ই-সালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.