রাজশাহী জেলা ফুটবল দলের প্রাক্তন ফুটবলার আবুল বাসার কিরু আর নেই


শোক সংবাদ: রাজশাহী জেলা ফুটবল দলের প্রাক্তন ফুটবলার ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার অবসরপ্রাপ্ত কার্যসহকারী আবুল বাসার কিরু আর নেই। দীর্ঘদিন যাবৎ ঢাকার ইস্টান্ড ক্লাব ও ওয়ান্ডার্স ক্লাব,রাজশাহী বিশ্বদ্যিালয়সহ বিভিন্ন ক্লাবের পক্ষে ফুটবল খেলায় অংশ নিয়েছে।

সে গতকাল বৃহস্পতিবার দিনগত রাতে করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে নেয়ার পথে ইন্তেকাল করেন। (ইন্না লিল্লাহে ওয়া …………রাজেউন) মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। সে ১ ছেলে ও স্ত্রীসহ আত্মীয় স্বজন রেখে গেছেন।

আজ শুক্রবার বাদ জুম্মা হেতেম খাঁ মসজিদে জানাজা শেষে হেতেম গোরস্থানে দাফন করা হয়। তার মৃত্যুতে রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন শোক প্রকাশ করেছেন। শোক বার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

এদিকে রাজশাহী বিভাগীয় ক্রীড়া সংস্থার পক্ষে সাধারন সম্পাদক মোঃ হাবিবুর রহমান, জেলা ক্রীড়া সংস্থার পক্ষে সহ-সভাপতি মোঃ মাহফুজুল আলম লোটন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সহ-সভাপতি মোঃ ডাবলু সরকার, দৈনিক সোনালী সংবাদ পত্রিকার সম্পাদক ও সহ-সভাপতি মোঃ লিয়াকত আলী, ইমতিয়াজ আহম্মেদ শামসুল হুদা, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ও জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মোঃ ওয়াহেদুন নবী অনু, বাংলাদেশ বাস্কেটবল ফেডারেশন ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সম্পাদক মোঃ খায়রুল আলম ফরহাদ,যুগ্ম-সম্পাদক মোঃ রেজাউল ইসলাম বাবুল, কোষাধ্যক্ষ মোঃ সিরাজুর রহমান খান, সোনালী অতীত ক্লাবের সভাপতি ও কেন্দীয় যুব লীগের সদস্য মোঃ আশরাফ হোসেন নবাব ও সাধারন সম্পাদক আলী আফতাব তপন অনুরুপ শোক প্রকাশ করেছেন ও শোকস্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান ই-সালাম বাবুল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.