রাজশাহী জেলা প্রশাসকের সাথে রাজশাহী রিপোর্টার্স ইউনিটি’র নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ


নিজস্ব প্রতিবেদক: রাজশাহী জেলা প্রশাসক মোঃ আব্দুল জলিল এর সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন রাজশাহী রিপোর্টার্স ইউনিটির (আরআরইউ) নবনির্বচিত সভাপতি এসএম আব্দুল মুগণী নীরো ও সাধারন সম্পাদক মোঃ আবু হেনা মোস্তফা জামান।
বৃহস্পতিবার (২৪ নভেম্বর) বিকাল ৪টায় জেলা প্রশাসক কার্যালয়ে এ সৌজন্য সাক্ষাৎ করেন তারা। এ সময় তাকে ফুলেল শুভেচ্ছা জানান সভাপতি ও সাধারণ সম্পাদক। সেই সাথে রাজশাহী রিপোর্টার্স ইউনিটির নির্বাচিত কমিটির পূর্ণাঙ্গ তালিকার একটি কপি জেলা প্রশাসক এর হাতে তুলে দেয়া হয়।
জেলা প্রশাসক মোঃ আব্দুল জলিল আরআরইউ-এর নবনির্বাচিত নেতৃবৃন্দ সহ উপস্থিত সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান। দেশ ও জাতীর কল্যানে সাংবাদিকদের বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের জন্য পরামর্শ দেন জেলা প্রশাসক।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সিনিয়র সহ-সভাপতি মোঃ মাসুদ রানা রাব্বানী, সহ-সভাপতি যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন, সাংগঠনিক সম্পাদক আহম্মদ মোস্তফা শিমুল, অর্থ সম্পাদক মোঃ আশরাফুল ইসলাম রাহিদ, দপ্তর সম্পাদক মোঃ ইব্রাহীম হোসেন সম্রাট, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ মোজাম্মেল হক রনি, ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক শেখ মোঃ রুমেল, নিবাহী সদস্য মোঃ মিজানুর রহমান টনি, মোঃ ওয়ালিল্লাহ্, সদস্য মোঃ রাজিব আলী সরকার রাতুল, অভিলাষ দাস তমাল, এহেসান হাবিব তারা, মোঃ সারোয়ার জাহান বিপ্লব, মাসুদ আলী পুলক, মোঃ মামুনুর রহমান কাঁচু, মোঃ বাবুল, মোঃ সুমন, মোঃ পারভেজ ইসলাম, বানী ইসরাইল প্রমূখ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মো. মাসুদ রানা রাব্বানী / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.