রাজশাহী জেলা পুলিশ সুপারের বিভিন্ন এলাকা পরিদর্শন

বিশেষ প্রতিনিধি: সম্প্রতি সারাবিশ্বের মহামারী আকার ধারনকারী প্রাণঘাতী করোনা ভাইরাস সংক্রমণ পরিস্থিতি মোকাবেলাতে জন-সচেতনতায় ২৪ ঘন্টা কাজ করে যাচ্ছেন রাজশাহী জেলা পুলিশ। তার’ই কার্যক্রমের অংশ হিসেবে আজ শনিবার (১১ এপ্রিল) ২০২০ ইং রাজশাহী জেলার পুলিশ সুপার মো. শহিদুল্লাহ বিপিএম, পিপিএম জেলার বিভিন্ন এলাকা পরিদর্শন করেন।

আজ শনিবা পুলিশ জেলা পুলিশের গঠিত ‘স্পেশাল রেসপন্স টিম’কে সাথে নিয়ে দূরত্ব বজায় রেখে জেলার গোদাগাড়ী থানাধীন বিভিন্ন এলাকা পরিদর্শন করেন এবং সাধারণ জনগনের সাথে করোনা প্রতিরোধের বিষয়ে কথা বলেন।

এ সময় তিনি জনসাধারনকে সতর্ক অবস্থানে থেকে স্বাস্থ্যবিধি ও কোয়ারেন্টাইন সঠিকভাবে মেনে চলার আহবান জানান। পাশাপাশি বিশেষ প্রয়োজন ছাড়া অযথা ঘরের বাইরে না যেতে এবং কোন ধরনের গুজবে কান না দেবারও পরামর্শ প্রদান করেন।

এ সময় পুলিশ সুপার বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, জরুরী ভিত্তিতে দ্রুত সাড়া প্রদান ও বিদেশ ফেরত নাগরিকদের হোম কোয়ারেন্টাইন মেনে চলার বিষয়টি আরো বেশি কার্যকর করার লক্ষ্যে রাজশাহী জেলা পুলিশের উদ্যোগে ‘স্পেশাল রেসপন্স টিম’ নামক একটি বিশেষ টিম গঠন করা হয়েছে।

তিনি বর্তমান প্রেক্ষাপটে জেলার সকলকে করোনা থেকে বাঁচতে ঘরে থাকতে অনুরোধ করেন এবং তা প্রতিরোধে রাষ্ট্রীয় সকল নির্দেশনা মেনে চলারও আহ্বান জানান পুলিশ সুপার।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.