রাজশাহী জেলা পুলিশের কমিউনিটি পুলিশিং ডে – ২০২০ উদযাপন

রাজশাহী জেলা পুলিশ: মুজিববর্ষের মূলমন্ত্র -কমিউনিটি পুলিশিং সর্বত্র ” প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে আজ ৩১/১০/২০২০ বেলা ১.৩০ টায় রাজশাহী জেলা পুলিশের আয়োজনে বাগমারা থানাধীন বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্স ভবনে কমিউনিটি পুলিশিং ডে – ২০২০ উপলক্ষে আলোচনা সভা ও সনদপত্র বিতরণ অনুষ্ঠিত হয় ।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী – ৪ (বাগমারা) আসনের মাননীয় সংসদ সদস্য জনাব ইঞ্জি: এনামুল হক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী রেঞ্জের সম্মানিত অতিরিক্ত ডিআইজি ( অর্থ ও প্রশাসন) জনাব টি এম মোজাহিদুল ইসলাম বিপিএম, পিপিএম।

সভাপতিত্ব করেন রাজশাহীর সম্মানিত পুলিশ সুপার জনাব এ বি এম মাসুদ হোসেন বিপিএম (বার)। এর আগে বেলা ১১.১৫ টায় বেলুন ফেস্টুন উড়িয়ে কমিউনিটি পুলিশিং ডে ২০২০ এর শুভ উদ্ধোধন করেন প্রধান অতিথি।

আলোচনা অনুষ্ঠানে এলাকার স্থানীয় নেতৃবৃন্দ, কমিউনিটি পুলিশিং ফোরামের সদস্যববৃন্দ, উল্লেখযোগ্য সংখ্যক নারী, শিক্ষক, মসজিদের ইমামসহ সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করেন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, কমিউনিটি পুলিশিং এর মাধ্যমে জনতার সাথে পুলিশের সম্পর্ক সুদৃঢ় হচ্ছে এবং সেবা জনগনের দোরগোড়ায় পৌছে যাচ্ছে। অনুষ্ঠানে শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশ অফিসার এবং শ্রেষ্ঠ কমিউনিটি সদস্যের মাঝে সনদপত্র ও ক্রেস্ট বিতরন করা হয়।

 সংবাদ প্রেরক রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার(সদর) ইফতেখায়ের আলম এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে তথ্য জানানো হয়। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.