রাজশাহী জেলা পুলিশের অভিযানে আটক-২৬ জন ও মাদকদ্রব্য উদ্ধার

রাজশাহী জেলা পুলিশ: গত ২৪ ঘন্টায় (২৪-০২-২০২২ খ্রিঃ) রাজশাহী জেলা পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে মোট ২৬ জনকে আটক করা হয়েছে।
রাজশাহী জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ০৬ জন, তানোর থানা ০৪ জন, মোহনপুর থানা ০১ জন, বাগমারা থানা ১২ জন, পুঠিয়া থানা ০২ জন ও চারঘাট মডেল থানা ০১ জনকে আটক করে।
যার মধ্যে ১২ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ১৩ জনকে মাদকদ্রব্যসহ ০১ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে।
গোদাগাড়ী মডেল থানা পুলিশ ১নং মোঃ আল-আমিন(৩২), ২নং মোঃ শাহীন আলম(৩৮) ও ৩নং মোঃ সুইট রানা(৩০) কে ১৫০গ্রাম গাঁজাসহ আটক করে।
তানোর থানা পুলিশ ১নং মোঃ একরামুল হক(৪৯), ২নং মোঃ হাবিবুর রহমান(৪৭) ও ৩নং মোখলেছ হেমরম(৪০) কে ১৫লিটার দেশীয় তৈরি চোলাইমদসহ আটক করে।
মোহনপুর থানা পুলিশ ১নং মোঃ জাহাঙ্গীর আলম(৩২) কে ০৫গ্রাম হেরোইনসহ আটক করে।
বাগমারা থানা পুলিশ ১নং মোঃ সাইদুর রহমান বুইদা(৫০) ও ২নং মোঃ রেজাউল করিম(৩১) কে ১০০গ্রাম গাঁজা, ৩নং মোঃ সাইফুল ইসলাম(৪৫) ও ৪নং মোঃ আঃ রউফ ওরফে সোহেল(২৭) কে ১৫গ্রাম গাঁজা, ৫নং সনৎ কুমার সাহা(২৬) কে ২০গ্রাম গাঁজা ও ০৮পিচ ইয়াবা, ৬নং ভুট্টো রায়(৪৬) কে ০২লিটার চোলাইমদ এবং ১২০লিটার চোলাইমদ তৈরির উপাদানসহ আটক করে।
আটককৃতদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।
সংবাদ প্রেরক রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইফতেখায়ের আলম এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে তথ্য জানানো হয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.