রাজশাহী জেলা পুলিশের অভিযানে আটক-৪০ জন ও মাদকদ্রব্য উদ্ধার

রাজশাহী জেলা পুলিশ: গত ২৪ ঘন্টায় (২৩-১০-২০২১ খ্রিঃ) রাজশাহী জেলা পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে মোট ৪০ জনকে আটক করা হয়েছে।
রাজশাহী জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ১০ জন, তানোর থানা ১০ জন, মোহনপুর থানা ০২ জন, বাগমারা থানা ০৭ জন, দুর্গাপুর থানা ০৩ জন, পুঠিয়া থানা ০২ জন, চারঘাট মডেল থানা ০২ জন ও বাঘা থানা ০৪ জনকে আটক করে।
যার মধ্যে ১৪ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ১৮ জনকে মাদকদ্রব্যসহ ০৮ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে।
গোদাগাড়ী মডেল থানা পুলিশ ১নং মোঃ আসারুল ইসলাম(৩৬) কে ১৫০গ্রাম গাঁজাসহ আটক করে।
তানোর থানা পুলিশ ১নং মোঃ আম্বিয়া রহমান(৩৪) ও ২নং মোসাঃ শ্যামলী বিবি(২৫) কে ১.২০গ্রাম হেরোইন, ৩নং শ্রী লগেন মুর্মু(৩৫) কে ০৬লিটার চোলাইমদ, ৪নং নেপাল সরদার(৫০) কে ০৫লিটার চোলাইমদ এবং ৫নং শ্রীমতি প্রাভাতী রানি ওরফে প্রভাতি(৩৬) কে ০৫লিটার চোলাইমদসহ আটক করে।
মোহনপুর থানা পুলিশ ১নং মোঃ মিঠুন(২৬) কে ১০০গ্রাম গাঁজাসহ আটক করে।
বাগমারা থানা পুলিশ ১নং মোঃ জাবেদ মিস্ত্রী(৩৫), ২নং মোছাঃ আলেয়া বেগম(৩০) এবং ৩নং মোছাঃ পারুল বেগম(৪৫) কে ০৮গ্রাম হেরোইন এবং ১১২পিচ ইয়াবাসহ আটক করে।
দুর্গাপুর থানা পুলিশ ১নং মোঃ মেহেদী হাসান মিলন(২০) কে ২৬গ্রাম গাঁজা এবং ২নং মোছাঃ কুলসুম বেগম(২৫) কে ০৫গ্রাম হেরোইন ও ১০গ্রাম গাঁজাসহ আটক করে।
পুঠিয়া থানা পুলিশ ১নং শ্রী গোবিন্দ সরদার(৩৬) কে ১০লিটার চোলাইমদ ও দেশীয় চোলাইমদ তৈরির উপকরণ ১০০লিটার এবং ২নং শ্রী নিরেন সরদার(৫০) কে ০৮লিটার দেশীয় তৈরি চোলাইমদ ও ৬০লিটার চোলাইমদ তৈরির তরল উপকরণসহ আটক করে।
চারঘাট মডেল থানা পুলিশ ১নং মোঃ রাজা আলী(২০) কে ১০০গ্রাম গাঁজাসহ আটক করে।
বাঘা থানা পুলিশ ১নং মোঃ রফিকুল ইসলাম(৫০) কে ০.১০গ্রাম হেরোইন, ২নং সেখ মোঃ ইব্রাহিম(৩৪) এবং ৩নং মোঃ স্বপন হোসেনকে ১০০বোতল ফেন্সিডিলসহ আটক করে। আটককৃতদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।
সংবাদ প্রেরক রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইফতেখায়ের আলম এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে তথ্য জানানো হয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.