রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যানের কেন্দ্রীয় শহীদ মিনারের নির্মাণ কাজের পরিদর্শন

প্রেস বিজ্ঞপ্তি: প্রথম বারের মতো রাজশাহীতে নির্মিত হতে যাচ্ছে কেন্দ্রীয় শহীদ মিনার। আজ মঙ্গলবার দুপুরে কেন্দ্রীয় শহীদ মিনারের নির্মাণ কাজের পরিদর্শন করেন বাংলাদেশ আওয়ামী লীগ জাতীয় কমিটির সদস্য, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এবং রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল।
এ সময় চেয়ারম্যান মহোদয় কেন্দ্রীয় শহীদ মিনারের নির্মাণ কাজ ঘুরে দেখেন। কাজের অগ্রগতির ক্ষেত্রে খোঁজখবর নেন। এবং বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন।
এ সময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মু: রেজা হাসান। সংরক্ষিত সদস্য-২ (মোহনপুর, দূর্গাপুর ও বাগমারা) সুলতানা পারভীন রিনা, সংরক্ষিত সদস্য-৩ (পুঠিয়া, চারঘাট ও বাঘা) মোসা: সাজেদা বেগম রাজশাহী জেলা পরিষদের সহকারী প্রকৌশলী এ কে এম আনোয়ার হোসেন, উপ-সহকারী প্রকৌশলী (অঃদাঃ) আলিফ আলী, চেয়ারম্যানের ব্যাক্তিগত সহকারী ফজলে এলাহী সোহেল ও সুলতানুর আরেফিন।
উল্লেখ্য, রাজশাহী মহানগরীর প্রাণকেন্দ্রে পুরাতন সার্ভে ইন্সটিটিউটের প্রায় ১ একর জায়গাজুড়ে প্রায় ৭ কোটি ৮০ লাখ টাকা ব্যয়ে গত ১৮ মে রাজশাহী কেন্দ্রীয় শহীদ নির্মাণ কাজের উদ্বোধন করা হয়।
সংবাদ প্রেরক স্বা/-জনসংযোগ দপ্তর, রাজশাহী জেলা পরিষদ, রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.