রাজশাহী জেলা পরিষদ কর্তৃক প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন পালিত

নিজস্ব প্রতিবেদক: ১৯৭৫ সালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপরিবারের হত্যার পর ১৯৮১ সালের এই দিনে দেশনেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশে ফিরে আসেন। বাংলাদেশ আওয়ামীলীগ সহ সারা দেশের মানুষ এই দিনটিকে জননেত্রী শেখ হাসিনার প্রত্যাবর্তন দিবস হিসেবে উদযাপন করে আসছে।
মঙ্গলবার (১৭ মে) সকালে রাজশাহী জেলা পরিষদ সভাকক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে বিভিন্ন কর্মসূচি পালন করে জেলা পরিষদ। প্রধান নির্বাহী কর্মকর্তা রেজা হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্রশাসক মোহাম্মদ আলী সরকার।
তিনি বলেন জেলা বলেন, আপনারা জানেন, ১৯৭৫ সালে ১৫ই আগষ্ট বঙ্গবন্ধু সহ পরিবারের সকলকে হত্যা করলেও তার দুই কন্যা শেখ হাসিনা ও শেখ রেহেনা বিদেশে থাকায় রক্ষা পেয়ে যায। শুধু বঙ্গবন্ধুর দুই কন্যায় রক্ষা পাননি, আমি মনে করি, আজ বাংলাদেশও রক্ষা পেয়েছে। ঐ সময় শেখ হাসিনা ও শেখ রেহেনাও যদি মৃত্যুবরণ করতেন তাহলে আজ বাংলাদেশে কি অবস্থা হতো তা বলে শেষ করা যাবেনা। আমি উপরওয়ালার নিকট দোয়া করি, তিনি যেন জননেত্রী শেখ হাসিনা সহ তার বোনের দীর্ঘ আয়ু দেন। যেন তারা এদেশকে অপশক্তির হাত থেকে রক্ষা করতে পারেন।
এই সভায় বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা ও শেখ রেহেনা সহ দেশের সকল মানুষের জন্য দোয়া করা হয়। এ সময় প্রকৌশলী মাসুদ-ই- মোহাম্মদ ও প্রধান হিসাবরক্ষক আব্দুল মান্নান সহ সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দউপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান সালাম (বাবুল) রাজশাহী। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.