রাজশাহী জেলা পরিষদে উপজেলা নারী ভাইস চেয়ারম্যানগনের মিলন মেলা

নিজস্ব প্রতিবেদক: উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যনগনের মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার (০৪ আগষ্ট) দুপুরে এই মিলন মেলা অনুষ্ঠিত হয়।
মিলন মেলার প্রধান অতিথি রাজশাহী জেলা পরিষদ প্রশাসক মোহাম্মদ আলী সরকারের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন রাজশাহী জেলার ৭টি উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যানগণ। এসময় নারী ভাইস চেয়ারম্যানগণ প্রশাসক মোহাম্মদ আলী সরকারের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।
এক পর্যায়ে ভাইস চেয়ারম্যানগন তাদের এলাকার উন্নয়নের জন্য প্রকল্প চাইলে, জেলা পরিষদের প্রশাসক মোহাম্মদ আলী সরকার তাৎক্ষণিক ৩ লক্ষ টাকার ২টি প্রকল্প বরাদ্দ দেয়ার অঙ্গিকার করেন।
এছাড়াও তিনি বলেন, সম্ভব হলে আমি আপনাদের ৩টি প্রকল্প দেয়ার চেষ্টা করবো কিন্তু দুইটি প্রকল্প আপনারা অবশ্যই পাবেন। ১০দিনের মধ্যে প্রকল্প তৈরী করে জেলা পরিষদে জমা দিলে আমি দ্রæত এর ব্যবস্থা গ্রহন করবো। আমি আসার আগে এ জেলার মানুষ জেলা পরিষদ কি তা জানতেন না, আমি প্রতিটি উপজেলায় রাজশাহী জেলা পরিষদের মাধ্যেমে উন্নয়নের ছোঁয়া পৌছে দিয়েছি। করোনাকালীন সময়ে ৯টি উপজেলার মানুষের নিকট জেলা পরিষদ ত্রাণ দিয়েছে।
এই মিলন মেলায়যোগ দেন বাগমারার নারী ভাইস চেয়ারম্যান মোসাঃ মমতাজ আক্তার বেবী, তানোরের মোসাঃ সোনিয়া সরদার, গোদাগাড়ীর মোসাঃ সুফিয়া খাতুন, পবার মোসাঃ আরজিয়া বেগম, মোহনপুরের মোসাঃ সানজীদা রহমান রিক্তা, চারঘাটের মোসাঃ তাজমিরা খাতুন মিরা ও পুঠিয়ার মোসাঃ মৌসুমী রহমান। এ সময় জেলা পরিষদের কর্মকর্তা ও কর্মচারীগন উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান সালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.