রাজশাহী জেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি: রাজশাহী জেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২০ মার্চ) সকালে নিজ সভা কক্ষে রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর ইকবালের সভাপতিত্বে ও প্রধান নির্বাহী কর্মকর্তা মু: রেজা হাসানের সঞ্চালনায় মাসিক সভা অনুষ্ঠিত হয়।
মাসিক সভায় পূর্ববর্তী সভার কার্যবিবরণী পাঠ ও দৃঢ়ীকরণ, ২০২১-২০২২ ও ২০২২-২০২৩ অর্থবছরের এডিপি ও রাজস্ব বরাদ্দে গৃহীত প্রকল্প বাস্তবায়ন সংক্রান্ত অগ্রগতি পর্যালোচনা, ঝুকিপূর্ণ কর্তন ও নিলাম সংক্রান্ত আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ এবং অনুদান প্রদান ও সিদ্ধান্ত গ্রহণ নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়েছে।
মাসিক সভার শেষে সভাপতির বক্তব্যের শুরুতেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকীতে শ্রদ্ধা নিবেদন করে রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান বলেন, বঙ্গবন্ধু এদেশে জন্মা গ্রহণ না করলে পৃথিবীর মানচিত্রে বাংলাদেশ সৃষ্টি হতো না। বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাদের দেশকে ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশের দিকে নিয়ে যাচ্ছেন। তাই আমরা প্রধানমন্ত্রীর উন্নয়নের ধারাকে অব্যাহত রেখে রাজশাহী জেলা পরিষদকে দূর্নীতি মুক্ত জনবান্ধব সেবা মূলক প্রতিষ্ঠানে রদিকে এগিয়ে নিয়ে যাচ্ছি। আপনাদের সহযোগিতা পেলে পরিষদের কয়েকটি ডাক বাংলো নির্মাণ ও সংস্কার করবো। এছাড়াও জেলা পরিষদের স্টাফ কোয়াটার সংস্কার করা পরিকল্পনা আছে আমাদের।
মাসিক সভায় উপস্থিত ছিলেন সদস্য-১ (গোদাগাড়ী) আব্দুর রশিদ,সদস্য-৩ (পবা ও সিটি কর্পোরেশন) মো: তফিকুল ইসলাম, সদস্য-৪ (মোহনপুর) দীলিপ কুমার সরকার, সদস্য-২ (তানোর) মো: মাইনুল ইসলাম, সদস্য-৮ (চারঘাট) মো: জনাব আলী, সদস্য-৬ (বাগমারা) মোঃ আবু জাফরপ্রাং, সদস্য-৯ (বাঘা) মো: মহিদুল ইসলাম, সদস্য-৭ (পুঠিয়া) মো: আসাদুজ্জামান মাসুদ,/ সদস্য-৫ (দূগাপুর) মো: আবুল কালাম আজাদ, সংরক্ষিত সদস্য-১ (গোদাগাড়ী, তানোর ও পবা) শিউলী রানী সাহা, সংরক্ষিত সদস্য-২ (মোহনপুর, দূর্গাপুর ও বাগমারা) সুলতানা পারভীন রিনা, সংরক্ষিত সদস্য-৩ (পুঠিয়া, চারঘাট ও বাঘা) মোসা: সাজেদা বেগম, বাঘা উপজেলা চেয়ারম্যান লায়েব উদ্দিন লাবলু,মোহনপুর উপজেলা চেয়ারম্যান আব্দুল সালাম, দূর্গাপুর উপজেলা চেয়ারম্যান মো: নজরুল ইসলাম, দূর্গাপুর পৌর মেয়র সাজেদুর রহমান মিঠু সরকার, এসময় আরো উপস্থিত ছিলেন, সহকারী প্রকৌশলী এজাজুল আলম, উপ সহকারী প্রকৌশলী আনোয়ার হোসেন প্রধান হিসাব রক্ষক আব্দুল মতিন সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।
সংবাদ প্রেরক কবীর তুহিন, জনসংযোগ দপ্তর, রাজশাহী জেলা পরিষদ, রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.