রাজশাহী জেলা পরিষদের দুই কর্মচারীর মাঝে আনুতোষিক অর্থের চেক প্রদান

প্রেস বিজ্ঞপ্তি: দুই কর্মচারীর হাতে আনুতোষিক অর্থের চেকতুলেদেন বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য ও রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল ও প্রধান নির্বাহী কর্মকর্তা মু: রেজা হাসান।
রোববার (১৯ মার্চ) দুপুরে নিজ কার্যালয়ে জেলা পরিষদ চেয়ারম্যানের কাছ থেকে প্রহরী আজাদ আলী ও নৈশ প্রহরী লাল মোহাম্মদ আনুতোষিক অর্থের চেক গ্রহণ করেছেন।
২০২২ সালে এইদুই কর্মচারী সার্ভে ইন্সটিটিউট থেকে অবসর গ্রহণ করে ছিলেন। অল্প সময়ের মধ্যে আনুতোষিকের অর্থের চেক পেয়ে তারা দুজনেই খুবখুশি হয়েছেন এবং সেই সাথে রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবালকে ধন্যবাদ ও শুভেচ্ছা জানিয়েছেন।
প্রহরী আজাদ আলী আনুতোষিকের ২০ লক্ষ ও নৈশ প্রহরী লাল মোহাম্মদ ১৮ লক্ষ পঞ্চাশ হাজার টাকার চেক পেয়েছেন।
চেক প্রদান কালে চেয়ারম্যান বলেন, অবসরে যাওয়ার পর এই অর্থ আপনাদের শেষ সম্বল। তাই এই অর্থ আপনারা সঠিক ভাবে ব্যবহার করবেন, যদি এর সঠিক ব্যবহার করতে না পারেন, তাহলে ভবিষ্যতে আপনারা বিপদে পরতে পারেন।
পরিশেষে তিনি বলেন, আপনাদের দুইজনের জন্য আমার শুভ কামনা রইল এবং আপনারা আমার ও আমাদের পরিষদের জন্য দোয়া করবেন। আমরা যেন জেলা পরিষদকে দূর্নীতি মুক্ত ও জনবান্ধব সেবামূলক প্রতিষ্ঠান হিসেবে গড়তে পারি।
উল্লেখ্য, সরকারী করণের পূর্বে রাজশাহী সার্ভে ইন্সটিটিউট রাজশাহী জেলা পরিষদের অধীনে থাকায় এই দুই কর্মচারী ডেপুটেশনে সার্ভে ইন্সটিটিউটে কর্মরত ছিলেন।
সংবাদ প্রেরক কবীর তুহিন, জনসংযোগ দপ্তর, রাজশাহী জেলা পরিষদ, রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.