রাজশাহী জেলা ডিবি’র অভিযানে ফেন্সিডিল উদ্ধার, গ্রেপ্তার-১

বিশেষ প্রতিনিধি: গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজশাহী জেলা (ডিবি) পুলিশের অভিযানে ৪৫ বোতল ফেনসিডিল’ সহ ০১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার (৩১শে ডিসেম্বর) গোদাগাড়ী উপজেলায় অভিযান পরিচালনার সময় গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ী হলো, মোঃ সোহেল রানা @ রাসেল (৩০)।

গ্রেফতারর বিষয়টি বিটিসি নিউজ এর প্রতিবেদককে নিশ্চিত করে জেলা ডিবির (ওসি) খাইরুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শ্রাদ্ধীয় পুলিশ সুপার রাজশাহী জনাব এ বি এম মাসুদ হোসেন, বিপিএম (বার) মহোদয়ের সটিক দিক নির্দেশনায় আমি’সহ পুলিশ পরিদর্শক মুহাম্মদ রুহুল আমিন ও সঙ্গীয় অফিসার-ফোর্স এর সহায়তায় অভিযানটি পরিচালনা করে উক্ত মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি।

অপারেশনটি চলাকালীন সময় জেলার গোদাগাড়ী থানার আমানতপুর (গোপালপুর) গ্রামস্থ জনৈক মোঃ আকরব আলীর বাড়ীর সামনে চাঁপাইনবাবগঞ্জ হইতে রাজশাহী গামী মহাসড়কের দক্ষিন পার্শ্বে মাদক (ফেন্সিডিল) বিক্রয়ের উদ্দেশ্যে ক্রেতার জন্য অপেক্ষা করাকালে সোহেল রানার কাছে থেকে ৪৯ বোতল ফেনসিডিল’সহ হাতে নাতে গ্রেফতার করা হয়। সে র্দীঘদিন যাবত মাদক ব্যবসার সাথে জাড়িত। এ ঘটনায় গোদাগাড়ী মডেল থানায় দেশের প্রচলিত আইনে মামলা রুজু করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.