রাজশাহী জেলা ছাত্রদলের সভাপতি টুটুলকে স্বপদে পুনর্বহাল


নিজস্ব প্রতিবেদেক: রাজশাহী জেলা ছাত্রদলের অব্যাহতকৃত সভাপতি রেজাউল করিম টুটুলকে স্বপদে পুনর্বহাল করা হয়েছে। আজ শুক্রবার (২৬ জুন) ছাত্রদল কেন্ত্রীয় সংসদের ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক আবদুস সাত্তার পাটোয়ারী স্বাক্ষরীত বাংলাদশে জাতীয়বাদী ছাত্রদলের প্যাডে একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়েছে। সেইসাথে জাতীয়তবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি ফজুলর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল এই সিদ্ধান্ত অনুমোদন করেছেন মর্মে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

তাঁকে এই স্বপদে পুনর্বহাল করায় বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি, সিনিয়র সহ-সভাপতি, সাধারণ সম্পাদক, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক, ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক, সহ-দপ্তর সম্পাদক ও রাজশাহী বিভাগীয় টিমের সকল সদস্যবৃন্দকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছে রেজাউল করিম টুটুল।

সেইসাথে তিনি বলেন, মিথ্যা কোন ষড়যন্ত্রই বেশীদিন স্থায়ী হয়না। এর সত্যতা বেড়িয়ে আসে। তিনি ষড়যন্ত্রের শিকার হয়েছিলেন। যারা ষড়যন্ত্র করে সভাপতি পদ থেকে বহিস্কৃুত করিয়ে ছিলেন তাদের নাক কাটা পড়েছে বলে উল্লেখ করেন টুটুল।

আগামীতে যেন রাজশাহী জেলা ছাত্রদলকে আরো সুসংগঠিত করে সকল প্রকার আন্দোলনে ঝাপিয়ে পড়তে পারেন এবং ছাত্রসমাজের ন্যায্য দাবীর সাথে একাত্বতা প্রকাশ করে দাবী আদায়ে বলিষ্ঠ ভূমিকা রাখতে পারেন তারজন্য সকলের নিকট দোয়া চান তিনি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মোঃ ফজলুল করিম (বাবলু) রাজশাহী।

Comments are closed, but trackbacks and pingbacks are open.