রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার ভাঃ সাঃ সম্পাদক অনুকে সোনালী অতীত ক্লাবের ফুলেল শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার নবাগত ভারপ্রাপ্ত  সাধারন সম্পাদক মোঃ ওয়াহেদুন নবী অনুকে সোনালী অতীত ক্লাবের পক্ষ থেকে আজ বুধবার সকালে মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান।

এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সোনালী অতীত ক্লাবের সভাপতি মোঃ আধশরাফ হোসেন নবাব। বক্তব্য দেন সাধারন সম্পাদক ও প্রাক্ত ন ফুটবলার আলী আফতাব তপন। তার বক্তব্যে তিনি বলেন যে কোন ধরনের সহযোগিতার প্রয়োজন হলে সোনালী অতীত ক্লাব পাশে থাকবে।

নবাগত ভাপ্রাপ্ত সাধারন সম্পাদক বলেন, প্রায় ১০ লক্ষাধিক দায় দেনা নিয়ে আমি দায়িত্ব পেয়েছি। যা আমাকে দায়িত্ব থাকাকালীন পরিশোধ করতে হবে। এছাড়াও তিনি বলেন, দোকানভাড়া বর্ধিত করা হয়েছে যা আগামী জানুয়ারী থেকে কার্যক্রর হবে। হাউজির উপর ভর করতে হবে না। হাউজি চলুক এটাও আমি চাই না।

সরকারী নির্দেশনা এলে ফুটবল ও সহ অন্য খেলাগুলি পরিচালনা করা হবে এ কারনে শাখা সমিতির সম্পাদকগনের অচিরেই মতবিনিময় সভায় মিলিত হবো এবং অনুর্ধ-১৬ ফুটবল ও জাহানার জামান ফুটবল প্রতিযোগিতার আয়োজন করবো।

বর্তমানে আমাদের ক্রীড়াঙ্গন স্থবির হয়ে আছে যা আমরা যত তাড়াতাড়ি তা পুনরুদ্ধার করার চেষ্টা করবো। কারন নিষ্ঠার সাথে দায়িত্ব পারন করলে সংস্থার উন্নয়ন করা যায়। তিনি সোনালী অতীত ক্লাবের ভুযাশি প্রশংসা করেন ও উপস্থিত সদস্যগনকে সংস্থার পক্ষ থেকে ধন্যবাদ জানান। এ সময় ক্লাবের সদস্য রেজা, সাদ, বাবু, সাইদুর, খোকন, বুলু, রবিউল, র্বিটু, সুজা, কুদ্দুস ও আহাদ আলী।

সভার শেষ প্রাপন্তে সভাপতি বলেন আদাদের মতই একজন ফুটবল খেলোয়াড় রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার দায়িত্ব পাওয়ায় আমরা আনন্দিত ও গর্বিত । তিনি কোন প্রয়োজনে সহযোগতা চাইলে সোনালী অতীত ক্লাব সব সময় তার পাশে থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

পরে উষা ক্রীড়া চক্রের সাধারন সম্পাদক মোঃ আকতার হোসেনসহ হকি খেলোযাড়গন ও শেখ রাশেল ক্রীড়া চক্রের সভাপতি ও ১৩ নং ওয়ার্ড কাউন্সিলার আব্দুল মোমিন ও সাধারন সম্পাদক শামসুজ্জামান ফুলের তোড়া দিয়ে তাকে শুভেচ্ছা জানান ও দীর্ঘায়ু কামনা করেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান সালাম বাবুল। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.