রাজশাহী জেলা ইউনিট চেয়ারম্যানের সাথে সৌজন্য সাক্ষাৎ


প্রেস বিজ্ঞপ্তি: রাজশাহী জেলা পরিষদ ও রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিট চেয়ারম্যানের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ডেপুটি সেক্রেটারী জেনারেল সুলতান আহমেদ। সৌজন্য সাক্ষাৎকালে রেড ক্রিসেন্ট জেলা ইউনিট চেয়ারম্যান আগত অতিথিকে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন।
বুধবার সন্ধ্যায় রাজশাহী জেলা পরিষদের নিজ কার্যালয়ে সৌজন্য সাক্ষাৎকালে বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এবং রাজশাহী জেলা পরিষদ ও জেলা ইউনিট চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ডেপুটি সেক্রেটারী জেনারেল সুলতান আহমেদ এর সাথে রাজশাহী জেলা ইউনিটের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন।
এসময় চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল বলেন, রেড ক্রিসেন্ট জেলা ইউনিটকে যদি বিভিন্ন প্রজেক্ট দেয়, তাহলে জেলা ইউনিট রাজশাহী জেলা আদিবাসী ও দলিত সম্প্রদায় সহ অবহেলিত মানুষের সেবায় এগিয়ে আসতে পারবে।
সৌজন্য সাক্ষাৎ কালে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ডেপুটি সেক্রেটারী জেনারেল সুলতান আহমেদ বলেন, আমি জানি, রাজশাহী জেলা ইউনিট অনেক কাজ করে। আমরা জেলা ইউনিটের জন্য বিভিন্ন বিষয় নিয়ে ওরিয়েন্টেশনের ব্যবস্থা করবো এবং জেলা ইউনিটকে কিভাবে আরো সাবলম্বী করতে হয় সে বিষয়ের জন্য উদ্যোগ নিবে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি।
এসময় জেলা ইউনিট সেক্রেটারী আবু সালেহ বলেন, আমরা নতুন চেয়ারম্যান সহ আহŸায়ক কমিটির যে নতুন সদস্যদের পেয়েছি তারা অনেক অভিজ্ঞ ব্যাক্তি। নতুন চেয়ারম্যানকে নিয়ে আমরা মানবতার সেবা করবো রাজশাহী অঞ্চলে।
সৌজন্য সাক্ষাৎকালে উপস্থিত ছিলেন রেড ক্রিসেন্ট রাজশাহী জেলা ইউনিটের ভাইস-চেয়ারম্যান জাকিরুল ইসলাম সান্টু, কার্যনির্বাহী কমিটির সদস্য ইয়াসমিন রেজা ফেন্সি, কার্যনির্বাহী কমিটির সদস্য আমানুল হাসান দুদু, কার্যনির্বাহী কমিটির সদস্য তাসকিন পারভেজ, কার্যনির্বাহী কমিটির সদস্য আসাদুজ্জামান, কার্যনির্বাহী কমিটির সদস্য রবিউল আলম, কার্যনির্বাহী কমিটির সদস্য মকিদুজ্জামান, কার্যনির্বাহী কমিটির সদস্য সিদ্দিক আলম।
এসময় আরো উপস্থিত ছিলেন রেড ক্রিসেন্ট জেলা ইউনিটের লেভেল অফিসার মীর্জা শামীম আহসান, যুব প্রধান সোলাইমান রকি সহ যুব সদস্যবৃন্দ।
উল্লেখ্য, সৌজন্য সাক্ষাৎ এর পূর্বে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিটের আহ্বায়ক কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। আহ্বায়ক কমিটির পরিচিতি সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এবং জেলা পরিষদ ও জেলা ইউনিটের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল। সভায় রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিটের সার্বিক সক্ষমতা ও কাজের অগ্রগতি নিয়ে বিস্তারিত আলোচনা করেন জেলা ইউনিট চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল। এসময় তিনি বলেন, রাজশাহী জেলা ইউনিটের সক্ষমতা আরো বৃদ্ধি সহ জেলা ইউনিটের কর্মকান্ড বাড়াতে হবে। তিনি আরো বলেন, এ অঞ্চলে জেলা রেড ক্রিসেন্টের অনেক কাজ করার সুযোগ আছে। জেলা রেড ক্রিসেন্ট এই এলাকার অবহেলিত মানুষদের নিয়ে কাজ করলে রেড ক্রিসেন্টের সুনাম বৃদ্ধি হবে।
বার্তা প্রেরক কবীর তুহিন, জনসংযোগ দপ্তর, রাজশাহী জেলা পরিষদ, রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.