রাজশাহী জেলাধীন মোহনপুর থানা পুলিশ কর্তৃক ০২ জন ছিনতাইকারীকে আটক

রাজশাহী জেলা পুলিশ: অদ্য ০১-৬-২০২০ ইং তারিখ ভোর ০৪.০০ টার দিকে মোহনপুর থানা পুলিশের একটি টিম বিশেষ অভিযান পরিচালনা করে ০২ জন ছিনতাইকারীকে আটক করে।

এ সময় তাদের নিকট হতে একটি চাকু জব্দ করা হয় এবং ছিনতাইকৃত একটি মোটর সাইকেল, একটি মোবাইল সেট ও একটি ব্যাগ উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত ছিনতাইকারীদের নাম (১) মোঃ আল-আরাফাত(১৯), পিতা-মোঃ রুবেল, সাং-শিরইল কলোনী, থানা-চন্দ্রীমা, রাজশাহী মহানগর ও (২) মোঃ শাকিল আহমেদ(১৯), পিতা-সিদ্দিকুর রহমান, সাং-বায়াবাজার, থানা-এয়ারপোর্ট, রাজশাহী মহানগর।

উল্লেখ্য যে, মোঃ ফারুক মন্ডল, পিতা-মোঃ আশরাফুল মন্ডল, থানা-মোহনপুর, জেলা-রাজশাহী গত ৩১-৫-২০২০ ইং তারিখ রাত অনুমান ১১.০০ টার দিকে রাজশাহী শহর হতে নিজ বাড়িতে ফিরার পথে মোহনপুর থানাধীন বরইকুড়ি নামক স্থানে পৌছামাত্র উক্ত গ্রেফতারকৃত ছিনতাইকারী দুজন চাকু দিয়ে আঘাত করে ফারুকের নিকট হতে একটি মোটর সাইকেল, একটি ব্যাগ (ব্যাগে ২০,০০০/- টাকা ছিল) ও একটি মোবাইল সেট ছিনতাই করে নিয়ে যায়।

পরবর্তীতে বিষয়টি গুরুত্ব সহকারে নিয়ে রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন দেবের নেতৃত্বে মোহনপুর থানার অফিসার ইনচার্জ মোস্তাক আহম্মেদসহ একটি বিশেষ টিম বিশেষ অভিযান পরিচালনা করে দুজন ছিনতাইকারীকে গ্রেফতার করাসহ মোটর সাইকেল, ব্যাগ ও মোবাইল ফোনটি উদ্ধার করতে সক্ষম হয়।

এ বিষয়ে মোহনপুর থানায় একটি মামলা রুজু হয়েছে এবং আসামিদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদ প্রেরক রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইফতেখায়ের আলম এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে তথ্য জানানো হয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.