রাজশাহী কারাগার ব্যারাকে খড়ির চলা নিয়ে মারামারি! দুই কারারক্ষী আহত

নিজস্ব প্রতিবেদক: অভ্যান্তরিন দ্বন্দের জের ধরে রাজশাহী কেন্দ্রীয় কারাগারের ব্যারাকে দুই কারারক্ষী খড়ির চলা দিয়ে একে অপরকে বে-ধড়ক পিটিয়েছে। এতে হাত ভেঙ্গে গুরুতর আহত হয়েছেন কারারক্ষী হামিদুল এবং মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে রক্তাক্ত জখম হয়েছে কারারক্ষী সোহান ।
তারা দু’জনই রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি থেকে চিকিৎসা নিয়েছেন।
কারারক্ষী হামিদুল (ব্যাচ নং-২৮৭৮) এবং সোহান (ব্যাচ নং-৩০৬৭)। তারা রাজশাহী কেন্দ্রিয় কারাগারে কারারক্ষী হিসেবে কর্মরত। তাদের দু’জনই সিরাজগঞ্জ জেলার বাসিন্দা।
ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা চলছিলো। তবে বৃহস্পতিবার কারাগারে মারামারির সেই ঘটনা নিয়ে প্রকাশ্যে আলোচনা করতে দেখা যায়।
কারাগার সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে ওই দুই কারক্ষীর মধ্যে মনোমালিন্য চলছিলো। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার (৩১ জানুয়ারী) সকালে ডিউিটি শেষে ব্যারাকে ফেরেন কারারক্ষী হামিদুল। ওই সময় সোহান খড়ির চলা হাতে অর্তর্কীত হামলা চালায় হামিদুল উপর। খড়ির চলা দ্বারা বে-ধড়ক আঘাতে হামিদুলের একটি হাত ভেঙ্গে যায়। তবে তিনিও থেমে থাকেন নি। পাল্টা চলা হাতে হামলা চালান সোহানের উপর। এতে মাথা কেটে রক্তাক্ত জখম হয় সোহান।
সংঘর্ষ চলাকালীন নিকটে থাকা অন্যান্য কারারক্ষীরা তাদের মারামারি থামান। পরে আহতের উদ্ধার করে রামেক হাসপাতালে নিয়ে ভর্তি করেন। বর্তমানে তারা ব্যারাকে থেকে চিকিৎসা নিচ্ছেন।
জানতে চাইলে ঘটনার সত্যতা নিশ্চিত করে জেলার বলেন, দুই কারারক্ষীর মধ্যে মারপিটের ঘটনা ঘটেছে। তারা দু’জনই আহত হয়েছেন। প্রকৃত ঘটনা উদঘাটনে তদন্ত চলছে। তদন্ত শেষে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান জেলার।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মো.মাসুদ রানা রাব্বানী / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.