রাজশাহী কলেজ দেশসেরার গৌরব অর্জন; আরসিআরইউ’র অভিনন্দন


সংবাদ বিজ্ঞপ্তি: জাতীয় বিশ্ববিদ্যালয়ের কলেজ র‌্যাঙ্কিং ২০১৮ এর ফলাফলে আবারও দেশসেরা নির্বাচিত হয়েছে রাজশাহী কলেজ। ২০১৫ সাল থেকে টানা চতুর্থবারের মতো দেশসেরা হবার গৌরব অর্জন করায় রাজশাহী কলেজ রিপোর্টার্স ইউনিটি (আরসিআরইউ) এর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে।
বুধবার (৭ সেপ্টেম্বর) বেলা ১১ টার দিকে রাজশাহী কলেজ প্রশাসনকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান আরসিআরইউ এর নেতৃবৃন্দ। এসময় কলেজ প্রশাসনের পক্ষে রাজশাহী কলেজের অধ্যক্ষ অধ্যাপক মোহা. আব্দুল খালেক, প্রাক্তন অধ্যক্ষ অধ্যাপক মহা. হবিবুর রহমান ও উপাধ্যক্ষ অধ্যাপক ওলিউর রহমান ফুলেল শুভেচ্ছা গ্রহণ করেন।
এ সময় আরসিআরইউ’র সভাপতি মাহাবুল ইসলামের নেতৃত্বে ও সাধারণ সম্পাদক আবু সাঈদ রনির পরিচালনায় উপস্থিত ছিলেন, আরসিআরইউ’র অন্যতম উপদেষ্টা ও দর্শন বিভাগের সহকারী অধ্যাপক ড. সৈয়দ আলী আহসান ও বাংলা বিভাগের প্রভাষক মোস্তাফিজুর রহমান।
আরও উপস্থিত ছিলেন, সাংগঠনিক সম্পাদক আব্দুল হাকিম, অর্থ সম্পাদক বদরুদ্দোজা, দপ্তর সম্পাদক সেহের আলী দূর্জয়, প্রশিক্ষণ ও প্রকাশনা সম্পাদক আফসানা মিমি, নির্বাহী সদস্য সুজন আলীসহ সহযোগী সদস্যরা। এসময় আরসিআরইউ নেতৃবৃন্দ রাজশাহী কলেজের উত্তোরত্তোর সমৃদ্ধি কামনা করেন।
সংবাদ প্রেরক মাহাবুল ইসলাম, সভাপতি, রাজশাহী কলেজ রিপোর্টার্স ইউনিটি, রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.