রাজশাহী কলেজ ছাত্রলীগের ৫৭ নেতার পদত্যাগ

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ ছাত্রলীগের রাজশাহী কলেজ শাখার ৫৭ নেতাকর্মী পদত্যাগ করেছেন বলে জানা গেছে। বুধবার ছাত্রলীগের দলীয় প্যাডে একযোগে ৫৭ জন নেতাকর্মী স্বাক্ষর করে এ পদত্যাগপত্র রাজশাহী মহানগর ছাত্রলীগের সভাপতি এবং সম্পাদক বরাবর প্রেরণ করেন। সংশ্লিষ্ট একটি সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।
তবে মহানগর ছাত্রলীগের সভাপতি রকি কুমার ঘোষ বলেন, আমি এখনো তাদের পদত্যাপত্র হাতে পাইনি। এছাড়া মহানগর সাধারণ সম্পাদক রাজশাহীর বাইরে আছেন। তিনি পেয়েছেন কিনা সে ব্যাপারে আমার সাথে এখনো কথা হয়নি।


পদত্যাগপত্রে নেতৃবৃন্দ উল্লেখ করেন, আমরা আপনাদের সংগঠনের অত্যন্ত শক্তিশালী প্রতিষ্ঠান রাজশাহী কলেজে দায়িত্ব পালন করে আসছি। কিন্তু গত ৩ এপ্রিল এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানতে পারি যে আমাদের প্রিয় নেতা রাজশাহী কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাঈমুল হাসান নাঈমকে মিথ্যা, অযৌক্তিক ও ভিত্তিহীন কারণে তার পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছে। এ অবস্থায় আমাদের প্রিয় নেতা ও প্রিয় ব্যাক্তিত্ব ছাড়া আমাদের রাজনীতি ভিত্তিহীন।
এতে আরো বলা হয়, আগামী ৭২ ঘন্টার মধ্যে আমাদের প্রিয় নেতা ও প্রিয় ব্যক্তিত্ব এবং বঙ্গবন্ধুর একজন আদর্শের সৈনিক নাঈমুল হাসান নাঈমকে তার পূর্বের পদে পুন:র্বহাল না করা হলে আমরা পদত্যাগ করলাম।
দলীয় সূত্র জানায়, দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে সম্প্রতি রাজশাহী কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাঈমুল হাসান নাঈমকে অব্যাহতি দেয় ছাত্রলীগের কেন্দ্রীয় হাইকমা-। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.