রাজশাহী কলেজে শুদ্ধাচার, নৈতিকতা ও বার্ষিক কর্মসস্পাদন বিষয়ক ইন-হাউজ ট্রেনিং অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: “নিজের উপর অর্পিত দায়িত্ব শুদ্ধভাবে পালন করায় প্রকৃত দেশপ্রেম” এ প্রতিপাদ্য নিয়ে সোমবার (১৯ জুন) সকালে ঐতিহ্যবাহী রাজশাহী কলেজের শিক্ষক মিলনায়তনে শুদ্ধাচার, নৈতিকতা ও বার্ষিক কর্মসম্পাদন বিষয়ক ইন-হাউজ ট্রেনিং ও শিক্ষক কর্মচারিদের মধ্যে হতে ৪ জনকে ২০২২-২৩ অর্থ বছরের জন্য শুদ্ধাচার পুরস্কার প্রদান করা হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ প্রফেসর মোহাঃ আব্দুল খালেক।
এ সময় কলেজের শিক্ষক পরিষদের সম্পাদক প্রফেসর আব্দুল্লাহ আল মাহমুদ ও ২০২২-২৩ অর্থ বছরের জন্য শুদ্ধাচার পুরস্কারের জন্য মনোনীত শিক্ষক ও কর্মচারিবৃন্দ উপস্থিত ছিলেন।
ইন-হাউজ ট্রেনিং-এর মুখ্য আলোচক হিসেবে শুদ্ধাচার ও নৈতিকতা বিষয়ে আলোচনা করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান (যুগ্ম সচিব) মোঃ জিয়াউল হক।
তিনি কলেজের ৬০ (ষাট) জন শিক্ষক কর্মকর্তার উপস্থিতিতে শুদ্ধাচার ও নৈতিকতা চর্চার গুরুত্ব ও তাৎপর্য তুলে ধরে প্রতিষ্ঠানে শুদ্ধাচার চর্চার বিভিন্ন দিক উপস্থাপন করেন ও সুশাসন প্রতিষ্ঠায় শুদ্ধাচার চর্চার কোন বিকল্প নেই বলে উল্লেখ করেন।
সভাপতি কলেজে শুদ্ধাচার ও নৈতিকতা চর্চার উপর গুরুত্বারোপ করে শিক্ষকদের শুদ্ধাচারী হয়ে শিক্ষার্থীদের আদর্শ, নৈতিকতাসম্পন্ন ও জ্ঞানসমৃদ্ধ নাগরিক হিসেবে গড়ে তুলতে অনুরোধ করেন।
ইন-হাউজ ট্রেনিং শেষে কলেজ প্রশাসনের পক্ষ থেকে কলেজের বিভিন্ন পর্যায়ের ৩ জন শিক্ষক ১(এক) জন কর্মচারিকে ২০২২-২৩ অর্থ বছরের জন্য শুদ্ধাচার পুরস্কার প্রদান করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসানইসালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.