রাজশাহী কলেজে বার্ষিক পারিবারিক মিলনমেলা

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী কলেজে কর্মরত শিক্ষকবৃন্দের পারিবারিক মিলনমেলা কলেজ ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়। মিলনমেলায় কলেজের শিক্ষকবৃন্দ ও তাঁদের পরিবারের সদস্যবৃন্দসহ অতিথি হিসেবে সাবেক অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমান, সাবেক উপাধ্যক্ষ প্রফেসর আল-ফারুক চৌধুরী ও সাবেক উপাধ্যক্ষ প্রফেসর মোহাঃ ওলিউর রহমান, রাজশাহী শিক্ষাবোর্ডের চেয়ারম্যান, প্রফেসর ড. মোঃ অলিউল আলম, পরীক্ষা নিয়ন্ত্রক, স্কুল পরিদর্শক, রাজশাহী মহানগরীর সরকারি কলেজসমূহের অধ্যক্ষ ও উপাধ্যক্ষবৃন্দ, জেলা শিক্ষা অফিসার, মাউশি আঞ্চলিক অফিসের সহকারী পরিচালক এবং রাজশাহী কলেজের প্রাক্তন শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।
সম্মানিত অতিথি শুভানুধ্যায়ী, শিক্ষকমন্ডলী এবং তাঁদের পরিবারের সদস্যদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে দিনব্যাপী এ আয়োজনে ছিল বিভিন্ন ধরনের খেলাধূলা, সাংস্কৃতিক অনুষ্ঠান এবং র‌্যাফল ড্র। সকাল ১০টায় শিক্ষকমন্ডলী এবং তাঁদের পরিবারের সদস্যবৃন্দ ও অভ্যাগত অতিথিদের পিঠা দ্বারা আপ্যায়নের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।
এরপর সাড়ে ১০টায় অনুষ্ঠিত হয় শিশুদের, শিক্ষকবৃন্দের ও আগত অতিথিদের খেলাধূলা। সাড়ে ১২টা. থেকে ৩টা পর্যন্ত জুমআ নামায ও মধ্যহ্ন ভোজের জন্য বিরতি দেয়া হয়। ৪টায় অনুষ্ঠিত হয় সাংস্কৃতিক অনুষ্ঠান।
কলেজের শিক্ষকবৃন্দ ও তাঁদের সন্তান এবং আগত অতিথিদের কবিতা আবৃত্তি, গান ও নাচে অনুষ্ঠানটি প্রাণবন্ত হয়ে উঠে। সবশেষে অনুষ্ঠিত হয় র‌্যাফল ড্র।
সভাপতির বক্তব্যে অধ্যক্ষ বলেন- প্রতিবছরই রাজশাহী কলেজ এ ধরনের আয়োজন করে থাকে। রাজশাহী কলেজের অগ্রযাত্রা, কলেজ পরিবারের মধ্যে আন্তঃসম্পর্ক উন্নয়ন এবং সুদৃঢ় বন্ধন তৈরি এ আয়োজনের মূল লক্ষ্য।
আগামীতে এ ধারা অব্যাহত থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। পরিশেষে অধ্যক্ষ কলেজের শিক্ষকবৃন্দ, পরিবারের সদস্যবৃন্দ এবং অভ্যাগত অতিথিদের পারিবারিক মিলনমেলায় অংশগ্রহণের জন্য আন্তরিক ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান-ইসালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.