রাজশাহী কলেজে ক্রীড়া সপ্তাহ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: ঐতিহ্যবাহী রাজশাহী কলেজ মাঠে ক্রীড়া সপ্তাহের উদ্বোধন করা হয়েছে। সোমবার (১৯ ফ্রেরুয়ারী) সকাল ১০টায় কলেজ মাঠে জাতীয় সংগীত পরিবেশনের সাথে সাথে জাতীয় পতাকা, কলেজ পতাকা ও ক্রীড়া পতাকা উত্তোলনের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর মোহাঃ আব্দুল খালেক।
উপস্থিত ছিলেন শিক্ষক পরিষদের সম্পাদক প্রফেসর আব্দুল্লাহ আল মাহমুদ, বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানগণ, শিক্ষকমÐলী এবং বিপুল সংখ্যক শিক্ষার্থী। অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল বলেন্য লেখাপড়ার পাশাপাশি মননশীল মেধা বিকাশের জন্য খেলাধুলার গুরুত্ব তুলে ধরেন।
সভাপতির বক্তব্যে কলেজের অধ্যক্ষ প্রফেসর মোহাঃ আব্দুল খালেক লেখাপড়ার পাশাপাশি শিক্ষার্থীদের শারীরিক সুস্থতার প্রতি গুরুত্ব দেন। স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বর্তমান শিক্ষার্থীরাই আগামীতে ভূমিকা রাখবেন বলে তিনি উল্লেখ করেন। ক্রীড়া সপ্তাহে ১৯-২৫ ফেব্রæয়ারি পর্যন্ত বিভিন্ন ইভেন্টের প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।
অধ্যক্ষ অনুষ্ঠানটি বিধিবিধান মেনে মধ্যে দিয়ে শেষ করার জন্য ক্রীড়া কমিটির আহ্বায়ক ও সদস্যবৃন্দ, শিক্ষক কর্মকর্তাবৃন্দ, কর্মচারীবৃন্দ, শিক্ষার্থী ও খেলোয়াড়দের কৃতজ্ঞতা ও আহবান জানান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান-ই-সালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.