রাজশাহী কলেজের ফল প্রকাশ ও পুরস্কার বিতরণ

নিজস্ব প্রতিবেদক: ঐতিহ্যবাহী রাজশাহী কলেজের ২০২১-২২ শিক্ষাবর্ষের একাদশ শ্রেণির শিক্ষার্থীদের বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণী অনুষ্টান কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।
আজ মঙ্গলবার (২২ নভেম্বর) অনুষ্ঠানের প্রধান অতিথি কলেজের অধ্যক্ষ প্রফেসর মোহাঃ আব্দুল খালেক বলেন তোমাদের ভালো মানুষ হয়ে পরিবার ও সমাজের প্রতি দায়িত্ব পালন করতে হবে। ভালো ফলাফলের জন্য যথাযথ অনুশীলন ও প্রস্তুতি নিয়ে প্রতিটি পরীক্ষায় অংশগ্রহণের জন্য তিনি শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান তিনি।
এছাড়াও তিনি বলেন কঠোর অনুশীলন, নিয়মানুবর্তিতা এবং শৃঙ্খলাবোধের মাধ্যমে ভালো ফলাফলের পাশাপাশি ভালো মানুষ হয়ে কলেজের সুনাম অক্ষুণ্ন রাখতে হবে।
বিশেষ অতিথির বক্তব্যে উপাধ্যক্ষ প্রফেসর মোহাঃ ওলিউর রহমান বলেন কলেজে নিয়মিত উপস্থিত হয়ে যথাযথ অনুশীলনের মাধ্যমে শিক্ষকদের প্রদর্শিত নির্দেশনা মেনে মনোযোগসহকারে লেখাপড়া করার মাধ্যমে কাঙ্খিত সাফল্য অর্জন করা সম্ভব।
এছাড়াও বক্তব্য প্রদান করেন কলেজের শিক্ষক পরিষদের সম্পাদক প্রফেসর আব্দুল্লাহ আল মাহমুদ ও একাদশ শ্রেণি পরীক্ষা কমিটির আহ্বায়ক আ.জ.ম. মনিরুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ড. নিতাই কুমার সাহা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান সালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.