রাজশাহী এডভোকেট বার সমিতির নির্বাচনের ভোটগ্রহণ চলছে

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী এডভোকেট বার সমিতির নির্বাচনের ভোটগ্রহণ চলছে। আজ বৃহস্পতিবার সকাল ৯টায় ভোটগ্রহণ শুরু হয়। এরপর বেলা ১টা থেকে ২টা পর্যন্ত ১ ঘন্টার বিরতি দেয়া হয়। দুপুর ২টায় আবারও ভোটগ্রহণ শুরু হয়েছে। চলবে বিকাল ৫টা পর্যন্ত।
রাজশাহী আদালতপাড়ার ১ নম্বর নতুন বার ভবনের দোতলায় ভোটগ্রহণ করছেন। সকালে কেন্দ্রে গিয়ে ভোট দেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ও রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট ফজলে হোসেন বাদশা। নির্বাচনে মোট ভোটার সংখ্যা ৫৮৮ জন।
নির্বাচনে ২১ পদের বিপরীতে পৃথক দুটি প্যানেলে ৪২ জন প্রার্থী অংশ নিয়েছেন। প্যানেল দুটি হলো সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের ব্যানারে এন্তাজুল হক বাবু-শরিফুল ইসলাম শরিফ এবং অপরটি হলো- জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেলের মোজাম্মেল হক-পারভেজ তৌফিক জাহেদী।
সভাপতি-সাধারণ সম্পাদক ছাড়াও তিনটি সহ-সভাপতি, দুটি যুগ্ম সাধারণ সম্পাদক, একটি করে হিসাব সম্পাদক, লাইব্রেরী সম্পাদক, সম্পাদক অডিট, সম্পাদক প্রেস এন্ড ইনফরমেশন, সম্পাদক ম্যাগাজিন এন্ড কালচার এবং ৯টি সদস্য পদের জন্য ভোটগ্রহণ করা হচ্ছে।
নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন এডভোকেট শেখ মো. জাহাঙ্গীর আলম সেলিম। কমিশনের অপর দুই সদস্য হলেন অ্যাডভোকেট আব্দুস সালাম ও অ্যাডভোকেট শামীম হায়দার দারা।
নির্বাচন কমিশনার শেখ মো. জাহাঙ্গীর আলম সেলিম বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, সকাল থেকে সুষ্ঠুভাবে ভোট গ্রহণ চলছে। কোন ধরনের বিশৃঙ্খল পরিবেশের সৃষ্টি হয়নি। ভোট গ্রহণ শেষে গনণা করা হবে। এরপরই ঘোষণা করা হবে ফলাফল।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মোঃ মাইনুর রহমান (মিন্টু) রাজশাহী।

Comments are closed, but trackbacks and pingbacks are open.