রাজশাহী এডভোকেট’স বার এসোসিয়শেন নির্বাচনে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেলের বিজয়


প্রেস বিজ্ঞপ্তি: রাজশাহী এডভোকেট’স বার এসোসিয়শেন নির্বাচন আজ বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারী) অনুষ্ঠিত হয়। এতে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেলের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ মোট ১৬জন নির্বাচিত হন। বাঁকী ৫জন সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ থেকে নির্বাচিত হয়েছেন বলে বার নির্বাচন কমিশনার কর্তৃক নিশ্চিত হওয়া গেছে।

জাতীয়তাবদী আইনজীবী ঐক্য প্যানেলের (বিএনপি পন্থি) যারা নির্বাচিত হয়েছেন সভাপতি পদে মোজাম্মেল হক, সহ-সভাপতি পদে মাহাবুবুল ইসলাম ও আবু মোহাম্মদ সেলিম, সাধারণ সম্পাদক এডভোকেট পারভেজ তৌফিক জাহেদী, যুগ্ম সাধারণ সম্পাদক-০১ (সাধারণ) এডভোকেট মুহা: আতিকুর রহমান ইতি, হিসাব সম্পাদক সেলিম রেজা মাসুম, লাইব্রেরী সম্পাদক রিয়াজ উদ্দিন, সম্পাদক অডিট আজিমুশসান উজ্জল, ও সম্পাদক ম্যাগাজিন এন্ড কালচার রজব আলী পদে নির্বাচিত হয়েছেন।

এছাড়াও সদস্য পদে এডভোকেট এরশাদ আলী ঈশা, আফতাবুর রহমান, আশরাফ উজ্জামান মল্লিক, মোজাম্মেল হক(৩), রাকিবুল ইসলাম রাকিব ও সেকেন্দার আলী ও আব্দুল বারী।

এদিকে সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ (আওয়ামী লীগ পন্থি) থেকে সহ-সভাপতি অসিত কুমার সান্যাল, যুগ্ম সাধারণ সম্পাদক (কল্যার তহবিল) সাজেমান আলী, সম্পাদক প্রেস এন্ড ইনফরমেশন হাসিবুল ইসলাম কচি, সদস্য আহসান হাবিব রঞ্জু এবং সুমা খাতুন।

ষোলটি পদে নির্বাচিত হওয়ায় রাতে কোর্ট চত্বরে চলে বিএনপি পন্থি আইনজীবীদের আনন্দ উল্লাস। তারা মুহুর মুুহর স্লোগান দিতে থাকে। সেইসাথে বেগম খালেদা জিয়ার দ্রুত মুক্তির দাবী করেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.