রাজশাহী এড:বার সমিতির সভাপতি বিজ্ঞ প্রবীণ আইনজীবী সড়ক দুর্ঘটনায় আহত মোজাম্মেল হক আর নেই

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী এড:বার সমিতির সভাপতি বিজ্ঞ প্রবীণ আইনজীবী সড়ক দুর্ঘটনায় আহত মোজাম্মেল হক আর নেই। রাজশাহী আইনজীবী সমিতির ইতিপূর্বে দুই বার নিবাচিত এবং পুনরায় ২০২১ সালে নির্বাচিত বিজ্ঞ প্রবীণ আইনজীবী গত ২৯ নভেম্বর এক সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হলে চিকিৎসক দ্রুত তাকে আইসিইউ তে প্রেরণ করেন।
গতকাল বৃহস্পতিবার (০২ ডিসেম্বর) বেলা অনুমান ৩ টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্নলিল্লাহে —- রাজেউন)
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৩ বছর। সদালাপি ,হাস্যোজ্বল এই প্রবীণ আইনজীবীর মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে রাজশাহীর আদালত পাড়ার আইনজীবীগনের মাঝে। নবীন আইনজীবীদের তিনি সব সময় হাসিমুখে সহায়তা করেছেন। শুধু আইনজীবী নয় আইনজীবী সহকারীদেরও তিনি সর্বদায় সহায়তা প্রদান করতেন নিরলস ভাবে। এত বড় মাপের আইনজীবী হলেও তার মধ্যে ছিল না কোন অহংকার। তার বদৌলতে অনেকেই রোজগার করতেন।
তার এই মৃত্যু রাজশাহীর বিচারাঙ্গনে যে শূন্যতা সৃস্টি হল তা পূরন হবার নয়। তার মৃত্যুতে রাজশাহী বার সমিতির পক্ষ থেকে গভীর শোক এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন বার সমিতির সাধারন সম্পাদক পারভেজ তৌফিক জাহেদী।
মরহুমের পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে আজ শুক্রবার (০৩ ডিসেম্বর) সকাল ১০ টায় টিকাপাড়া গোরস্তান সংলগ্ন ঈদগাহ মাঠে মরহুমের জানাযা অনুষ্ঠিত হবে এবং জানাযা শেষে দাফন সম্পন্ন করা হবে।
উল্লেখ্য, গত সোমবার নগরীর পিএনএন স্কুলের সামনে রাস্তায় জনৈক মোটরসাইকেল চালক তাকে ধাক্কা দিয়ে পালিয়ে গেলে তিনি গুরতর আঘাতপ্রাপ্ত হন।
তার এই মৃত্যুতে আমাদের বিটিসি নিউজ এর সমস্ত কলা কুশলীর পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করছি এবং তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মো: মাইনুর রহমান (মিন্টু) রাজশাহী।

Comments are closed, but trackbacks and pingbacks are open.