রাজশাহীর ৬নং ওয়ার্ডে রাস্তা ও ড্রেন নির্মাণ কাজ উদ্বোধন করলেন কাউন্সিলর টুকু


নিজস্ব প্রতিবেদক: রাজশাহী সিটি কর্পোরেশনের ৬নং ওয়ার্ডে রাস্তা ও ড্রেন নির্মাণ কাজ চলমান রয়েছে। এর ধারবাহিকতায় আজ মঙ্গলবার সকাল পৌনে ১১টার দিকে বাকীর মোড়ের বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুল বাকীর বাড়ির সামনের রাস্তা ও ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন করেন ৬নং ওয়ার্ড কাউন্সিলর নূরুজ্জামান টুকু।

এসময়ে রাজশাহী সিটি কর্পোরেশনের উপ-সহকারী প্রকৌশলী প্রভাত কৃষ্ণ সরকার, ঠিকাদার আরিফ হোসেন ও দুলাল হোসেনসহ অত্র এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এসময়ে কাউন্সিলর টুকু বলেন, ৬নং ওয়ার্ডের বাকীর মোড়ের প্রধান রাস্তা ও বিদ্যুৎ উন্নয়ন প্রশিক্ষণ সেন্টারের সামনের রাস্তাসহ অলিগলির রাস্তা ও ড্রেন নতুন করে নির্মাণের কারণে দীর্ঘদিনের জলাবদ্ধতা ও রাস্তার সমস্যা দূর হতে চলেছে। দীর্ঘদিনের প্রতিক্ষিত এই কাজ শুরু হওয়ার জন্য এলাকার জনগণ অত্যন্ত খুঁশি । তিনি ভবিষ্যতের কথা চিন্তা করে সিডিউল অনুযায়ী কাজ করার জন্য ঠিকাদারকে নির্দেশ প্রদান করেন।

রাজশাহী সিটি কর্পোরেশনের উপ-সহকারী প্রকৌশলী প্রভাত কৃষ্ণ সরকার বলেন, ৬নং ওয়ার্ডে ১১৫০ মিটার ড্রেন, ৯৮৮ মিটার সিসি রাস্তা, ৩৬০ মিটার কার্পেটিং রাস্তা নির্মাণ করা হবে। ইতোমধ্যে ৪০০ মিটার রাস্তা, ৩৫০ মিটার ড্রেনের কাজ সম্পন্ন হয়েছে। অন্যান্য কাজ চলমান আছে।

এদিকে ঠিকাদার আরিফ বলেন, অত্র ওয়ার্ডের প্রতিটি সিডিউল মাফিক কাজ সুন্দরভাবে করা হচ্ছে। আজ ৪০০ মিটার কাজ উদ্বোধন করলেন কাউন্সিলর। এই পাড়ার দীর্ঘদিনের জলাবদ্ধতা দূরীকরণে এই রাস্তা এবং ড্রেন উঁচু করে করা হবে। ড্রেন ও রাস্তার কাজ সঠিকভাবে নির্মাণ করতে অত্র পাড়ার জনগণকে সহযোগিতা করার অনুরোধ করে আরিফ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মোঃ ফজলুল করিম (বাবলু) রাজশাহী।

Comments are closed, but trackbacks and pingbacks are open.