রাজশাহীর হেতেমখাঁতে বিশ্বকাপ ফুটবল খেলাকে কেন্দ্র করে মৃত্যু শয্যায়-দুই!!!

 

নিজেস্ব প্রতিবেদক: রাজশাহীতে বিশ্বকাপ ফুটবল খেলাকে কেন্দ্রকরে  হেতেমখাঁ লিচু বাগানে দুর্বৃত্বরা ছুরিকাঘাতে মেধাবি দুই তরুন এখন মৃত্যু শয্যায়।

কলাবাগান কোয়ার্টার এর পিছনে আম গাছের নিচে একত্রে  উক্ত এলাকার মোঃজুবায়ের খান (জজ), ও রুকু, কে এলোপাথাড়ী ভাবে মারধর করে আহত করে দুর্বৃত্বরা।

জানা গেছে বড় পর্দায় বিশ্বকাপ ফুটবল খেলা চলাকালীন সময় সিয়াম নামের এক ছেলে রুকুর গায়ে পটকা মারে। রুকু রেগে গিয়ে সিয়াম কে একটা চর মারাই অতঃপর  সিয়াম, সৌরভ, রাতুল সহ আরো অনেকে মিলে রুকু কে এলোপাথাড়ী ভাবে মারধর সুরু করে। রুকুর বন্ধু মোঃ জুবায়ের খান জজ সে রুকু কে  প্রাণে বাঁচানোর জন্য এগিয়ে গেলে সিয়াম ও তার বন্ধুরা রুকু কে বাদ দিয়ে জজের উপর ক্ষিপ্ত হয়ে তাকে লোহার রড,জিআই পাইপ দিয়ে এলোপাথাড়ী ভাবে মারপিট শুরু করে।

এদিকে সিয়াম তার হাতে থাকা ধারালো ছোরা দিয়ে জজের গলায় পোচ মারলে জজের গলা কেটে য়ায়। তাৎক্ষনিক আশপাশের লোকজন এগিয়ে এলে দুর্বৃত্বেরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে জনগণ জজ কে আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পরে জজের বাবা বাদী হয়ে বোয়ালিয়া থানায় মামলা দায়ের করেন।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.