রাজশাহীর সাহেব বাজার এলাকায় সিপিবি প্রার্থী এনামুল হকের গণসংযোগ

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীর সাহেব বাজার জিরো পয়েন্ট এলাকায় গণসংযোগ করেছেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি)’র কেন্দ্রীয় কমিটির সদস্য ও রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য পদপ্রার্থী কমরেড এনামুল হক।

আজ মঙ্গলবার বেলা ১১টার সময় জিরো পয়েন্ট থেকে এই গণসংযোগ শুরু করেন তিনি। নগরীর জিরো পয়েন্ট,সোনাদিঘীর মোড়,মালোপাড়াসহ গুরুত্বপূর্ণ পয়েন্টে বিভিন্ন শ্রেনীপেশার মানুষের কাছে কাস্তে প্রতিকে ভোট দেয়ার আহবান জানান।

গণসংযোগকালে তিনি বলেন,দুঃশাসন আর দুর্নীতি রুখতে আমি সর্বদা প্রস্তুত। ৪৪ বছর ধরে রাজশাহীর রাজপথে আছি। আন্দোলন করেছি। আবারও দুর্নীতি রুখতে অঙ্গীকারবদ্ধ হয়ে জনগণের সেবা করতে চাই। উন্নয়নের স্বার্থে কাস্তে প্রতিকে ভোট দিন।

গণসংযোগে অন্যান্যদের মাঝে আরও অংশগ্রহণ করেন, সিপিবি কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা কমিটির সাধারণ সম্পাদক রাগিব আহসান মুন্না, নির্বাচন পরিচালনা কমিটির যুগ্ম আহবায়ক ও রাজশাহী জেলা ছাত্র ইউনিয়ন সভাপতি প্রান্ত প্রতিম পান্ডে,যুব ইউনিয়ন সভাপতি মাহমুদ হোসেন,খেলাঘরের আলতাব হোসেন কাজল, রাজশাহী জেলা যুব ইউনিয়নের ভারপ্রাপ্ত সদস্য সচিব এনামুল হক,সিপিবির নির্বাচনী এজেন্ট সানী, শ্রমিক ফেডারেশনের জেনু,ছাত্র ইউনিয়নের সদস্য মোঃ রিজভি প্রমুখ।

উল্লেখ্য, রাজশাহী-২ (সদর) আসনে মোট চারজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। নৌকা প্রতিকে মহাজোটের প্রার্থী ফজলে হোসেন বাদশা, ধানের শীষ প্রতিকে জাতীয় ঐক্যফ্রন্ট ও ২০ দলীয় জোটের প্রার্থী মিজানুর রহমান মিনু, হাতপাখা প্রতিকে ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী আলহাজ্ব মুহাম্মদ ফয়সাল হোসেন মনি এবং কাস্তে প্রতিকে সিপিবির প্রার্থী  এনামুল হক নির্বাচন করছেন। #

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি আমানুল্লাহ আমান।

Comments are closed, but trackbacks and pingbacks are open.