রাজশাহীর সর্বস্তরের ব্যবসায়ী নেতৃবৃন্দের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন রাজশাহীর সর্বস্তরের ব্যবসায়ী নেতৃবৃন্দর সাথে মতবিনিময় করেছেন।
শনিবার (১৫ এপ্রিল) দুপুরে রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সম্মেলন কক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে রাসিক মেয়র রাজশাহীবাসীর কর্মসংস্থানের বিষয়ে আলোচনা ও বিভিন্ন পরামর্শ প্রদান করেন।
এ সময় “আলো ঝলমলে, সুসজ্জিত ও নান্দনিক শহরের স্বপ্নদ্রোষ্টা কে অনিন্দ্য, অনন্য, অনাবদ্য দৃঢ়তা যার দৃষ্টান্ত” শ্লোগানটি উৎসর্গ করে গ্রীন প্লাজা রিয়েল এষ্টেট কোম্পানীর সৌজন্যে ক্রেষ্ট প্রদান করা হয়।
সভায় রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সভাপতি মাসুদুর রহমান রিংকু, এফবিসিসিআই এর পরিচালক মোঃ শামসুজ্জামান, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ আসাদুজ্জামান (আসাদ), রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সিনিয়র সহ-সভাপতি আব্দুল আওয়াল খান চৌধুরী, সহ-সভাপতি সুলতান মাহমুদ সুমন, পরিচালকবৃন্দ মোঃ ফরিদ উদ্দিন, মোঃ শাহাদাৎ হোসেন, তৌরিদ আল মাসুদ রনি , মোঃ সাদরুল ইসলাম, রিয়াজ আহমেদ খান, এ,বি,এম হাবিবুল্লাহ ডলার, হারুন উর রশীদ, মোঃ আব্দুল গাফফার, মোঃ আসাদুজ্জামান রবি, মোঃ মোস্তাফিজুর রহমান, মোঃ মতিউল হক ও এস,এম আইয়ুব, রাজশাহী উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সভাপতি রোজেটি নাজনীন ও রাজশাহীর সর্বস্তরের ব্যবসায়ী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসানইসালাম (বাবুল) রাজশাহী। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.