রাজশাহীর মোহনপুরে ভোটকেন্দ্রের কমিটি গঠন করল আ.লীগ

 

নিজস্ব প্রতিবেদকরাজশাহীর মোহনপুর উপজেলায় ভোটকেন্দ্রের কমিটি গঠন সম্পন্ন করেছে আওয়ামীলীগ।  আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে উপজেলার ৫নং বাকশিমইল ইউনিয়নের বাকশিমইল, পত্রপুর বরইকুড়ি, মোহনপুর, ভাতুড়িয়া, কাজি ভাতুড়িয়া গ্রামে ভোট কেন্দ্র এই কমিটি গঠন করা হয়।

গতকাল বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে মোহনপুর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এক সভা অনুষ্ঠিত হয়।এসময় সভাপতিত্ব করেন ইউপি আওয়ামীলীগের সভাপতি সহকারী অধ্যাপক আব্দুল মান্নান। সাধারণ সম্পাদক মোহাম্মদ দুলাল মাস্টারের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন।

প্রধান অতিথির বক্তব্যে এমপি আয়েন নৌকায় ভোট দেয়ার আহবান জানান।

এ সময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। দেশ ও দেশের মানুষের উন্নয়নে শেখ হাসিনার বিকল্প নেয়। তাই তাকেই আবার নির্বাচিত করে প্রধানমন্ত্রী করতে হবে। এ জন্য দলমত নির্বিশেষ সবাইকে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে বিজয়ী করতে হবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত  ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মফিজ উদ্দিন কবিরাজ, সিনিয়র সহ-সভাপতি দিলীপ কুমার সরকার তপন, রস্তুম আলী প্রাং, যুগ্ম সম্পাদক মুরাদুল ইসলাম মুরাদ, নুরুল ইসলাম মাখন,পৌর মেয়র শহিদুজ্জামান শহিদ প্রমুখ।

সভায় ভোটকেন্দ্র কমিটির আহবায়ক নির্বাচিত হন আতাউর রহমান।
রজব আলী, আব্দুল আলীম, ইয়াসিন আলী, মোজাহার আলী, মনির হোসেন মোবারককে যুগ্ম আহবায়ক করে ১০১ সদস্য বিশিষ্টি কমিটি গঠন করা হয়।

উল্লেখ্য, নির্বাচনী তফসিল ঘোষণার পর একে স্বাগত জানিয়ে উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে আনন্দ মিছিল বের করা হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি আমানুল্লাহ আমান।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.