রাজশাহীর বানেশ্বরে লেগুনার ধাক্কায় স্বামী নিহত, স্ত্রী হাসপাতালে

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়া উপজেলার বানেশ্বরে লেগুনার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় নিহতের স্ত্রী হাসপাতালে চিকিৎসাধীন। আজ শনিবার (০৫ ফেব্রুয়ারি) সকালে এই দুর্ঘটনা ঘটে।
নিহত মিজানুর রহমান মিজান (৪৫) চারঘাট উপজেলার হলিদাগাছি এলাকার খলিলুর রহমানের ছেলে। দুর্ঘটনায় তার আহত স্ত্রী আয়শা বেগম (৪০) পল্লী বিদ্যুতে চাকরি করেন। দুর্গাপুরে তার কর্মস্থল। তারা বানেশ্বরে বসবাস করেন।
পবা হাইওয়ে (শিবপুরহাট) থানার ওসি মোফাকারুল ইসলাম বিটিসি নিউজকে বলেন, সকাল সাড়ে ৯টার দিকে মিজানুর রহমান মোটরসাইকেল চালিয়ে স্ত্রীকে নিয়ে দুর্গাপুর উপজেলার দিকে যাচ্ছিলেন। বানেশ্বর বাজারের কলাহাটির সামনে বিপরীত দিক থেকে আসা একটি লেগুনার সঙ্গে মোটর সাইকেলটির ধাক্কা খায়। এতে রাস্তার উপর ছিটকে পড়ে মোটরসাইকেল আরোহী মিজান ও তার স্ত্রী আয়শা আহত হন।
ওসি বলেন, খবর পেয়ে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে গুরুতর আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে মিজানুর মারা যান। তার স্ত্রী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আহত আয়শা আশঙ্কামুক্ত। দুর্ঘটনার পর লেগুনাচালক পালিয়েছেন, তবে গাড়িটি জব্দ করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মো: মাইনুর রহমান (মিন্টু) রাজশাহী।

Comments are closed, but trackbacks and pingbacks are open.