রাজশাহীর বাঘায় পাওনা টাকা চাওয়ায় কলেজছাত্রকে হত্যা, গ্রেফতার-২

বিশেষ প্রতিনিধি: রাজশাহীর বাঘায় পাওনা টাকা চাওয়ার ঘটনাকে কেন্দ্র করে জাকির হোসেন নামে এক কলেজ ছাত্রকে হত্যা করা হয়েছে। গতকাল রবিবার (১১ জুলাই) রাতে উপজেলার বাউসা ইউনিয়নের খাগর বাড়িয়া এলাকায় মিলনের মুদি দোকানের পার্শ্বে এ ঘটনা ঘটে।
নিহত জাকির হোসেন উপজেলার খাগর বাড়িয়া এলাকার আলহাজ মহির মাস্টারের ছেলে বলে জানা গেছে। এ ঘটনায় পুলিশ রাতে দুই আসামীকে গ্রেফতার করেছে।
গ্রেফতারকৃত হলেন: আড়ানী পৌর এলাকার হাফিজুল ইসলাম ও নাসির উদ্দিন।
নিহত জাকির হোসেনের (২৫) বড় ভাবি রোজিনা বেগমের দায়েক করা আভিযোগে জানা গেছে, তার দেবর পার্শ্ববর্তী আব্দুলপুর কলেজের রাষ্ট বিজ্ঞান শেষ বর্ষের ছাত্র। তার বন্ধু আশিক (২৬), বদিউর (২৭) শরিফুল (৩০) ও কুদ্দুস আলী (২৫)। এদের কাছে প্রায় ৪০ হাজার টাকা পেতেন জাকির হোসেন। এই পাওনা টাকা চাওয়ার ঘটনাকে কেন্দ্র করে গতকাল রবিবার রাত ৯ টার সময় তারাসহ আরও ৬-৭ জন একত্রিত হয়ে পরিকল্পিতভাবে জাকির হোসেনের পেটে চাকু মেরে তাকে হত্যার চেষ্টা চালায়। এ সময় জাকির হোসেনের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এলে ঘটনাস্থল থেকে তারা পালিয়ে যায়। সেখান থেকে স্থানীয় লোকজনসহ পরিবারের লোকজন তাকে রামেক হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক জাকিরকে মৃত ঘোষণা করেন।
বাঘা থানা অফিসার ইনচার্জ নজরুল ইসলাম বিটিসি নিউজকে জানান, এ ঘটনায় ১১ জনকে অভিযুক্ত করে একটি হত্যা মামলা রজু করা হয়েছে। অতঃপর পুলিশ বিশেষ অভিযান চালিয়ে আড়ানী পৌর এলাকার মুক্তার আলীর ছেলে হাফিজুল ইসলাম (৪০) এবং মৃত রহমত আলীর ছেলে নাসির উদ্দিনকে (৬০) রাতে গ্রেফতার করেছে। অন্যান্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.