রাজশাহীর বাঘায় আম পাড়া নিয়ে”দুই পক্ষের সংঘর্ষ ও আহত”!!!

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর বাঘায় আম পাড়া নিয়ে দুই পক্ষের সংঘর্ষে ৪জন আহত হয়েছে। আহতদের প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এরপর রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। রোববার দুপুরে উপজেলার মাঝপাড়া গ্রামে এ ঘটনা ঘটেছে ।

সুত্রে জানা গেছে, উপজেলার মাঝপাড়া গ্রামের এনামুল মোল্লা ও পীরগাছা গ্রামের চেনু মন্ডলের মধ্যে দীর্ঘদিন থেকে জমি নিয়ে দ্বন্দ্ব চলছিল। চেনু মোল্লার দখলকৃত জমিতে রোববার দুপুরে আম পাড়তে যায় প্রতিপক্ষ। এই সময় পীরগাছা গ্রামের এনামুল মোল্লা ও তার লোকজন বাধা দেয়। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে তর্ক বিতর্কের একপর্যায়ে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
প্রত্যক্ষ দর্শীরা জানান এ ঘটনায় এনামুল মোল্লার লোকজন ধারালো হাসুয়া এবং বাঁশের লাঠি দিয়ে প্রতিপক্ষের উপর আক্রমন করে। এতে চেনু মন্ডল, আবু হানিফ, জামরুল ইসলাম ও আশরাফ আলী গুরুত্বর আহত হয়। আহত অবস্থায় তাদের উদ্ধার করে প্রথমে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বাঘা স্বাস্থ্য কেন্দ্রের কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন, আহতদের মধ্যে চেনু মন্ডল ও আবু হানিফ এর অবস্থা আশঙ্কাজনক।
এদিকে ঘটনার পর চেনু মন্ডলের খালাত ভাই আশরাফ আলী বাদি হয়ে এনামুল মোল্লাকে প্রধান আসামী করে ১১ জনের নামে বাঘা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল হাসান রেজা জানান, এই বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে জানান।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.