রাজশাহীর বাঘায় পদ্মার চরে এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর বাঘায় পদ্মার চরে জাকির হোসেন (২১) নামের এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল শনিবার (২৫ জানুয়ারী) সকাল ৯টায় বাঘা থানার পুলিশ পদ্মার চরের কালিদাসখালী এলাকার এক মটর খেত থেকে এ লাশ উদ্ধার করে। জাকির হোসেন কালিদাসখালী এলাকার আবদুল খালেক মোল্লার ছেলে।

এ বিষয়ে আবদুল খালেক মোল্লা জানান, আমার ছেলে জাকির হোসেন ২৪ জানুয়ারী রাত ৯টার দিকে নিজ বাড়ি থেকে পাশের কালিদাসখালী বাজারে ওষুধ আনতে যায়। তারপর আর সে বাড়ি ফিরে আসেনি। তাকে বিভিন্নস্থানে খোঁজ নিয়ে পাওয়া যায়নি।

পরে সকালে কালিদাসখালী এলাকার এক মটর খেতে তার লাশ পাওয়া যায়। এলাকার সবজি চাষিরা মাঠে কাজ করতে যাওয়ার সময় লাশ পড়ে থাকতে দেখে এলাকার মানুষকে জানায়। পরে খবর পেয়ে এলাকার মানুষের সঙ্গে আমিও ঘটনাস্থলে গিয়ে ছেলের লাশ চিনতে পারি।

পদ্মার মধ্যে চকরাজাপুর ইউনিয়ন চেয়ারম্যান আজিজুল আযম বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, শুনেছি কালিদাসখালী এলাকায় এক মটর খেত থেকে লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশকে বিষয়টি অবগত করা হয়েছে। ঘটনা শোনার পর মা মাজেদা বেগম বুলবুলি ও বোন আমেনা খাতুন আহাজারি খামছে না। বারবার তারা মূর্ছা যাচ্ছেন।

বাঘা থানার এসআই সইবুর রহমান বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, লাশের সুরতাল রির্পোট তৈরি করা হয়েছে। রির্পোটে বলা হয়েছে ধারালো কোনো চাকু বা হাসুয়া দিয়ে গলা কাটা হয়েছে। তবে তার বাড়ি থেকে একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

বাঘা থানার ওসি নজরুল ইসলাম বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, খবর পেযে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। উদ্ধার শেষে লাশ রাজশাহী মেডিকেল কলেজ হাসাপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। তবে এ হত্যার মূল কারণ উদ্ধারের চেষ্টা চলছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মোঃ মাইনুর রহমান (মিন্টু) রাজশাহী।

Comments are closed, but trackbacks and pingbacks are open.