রাজশাহীর বাঘায় চাঁদাবাজ চক্রের মূলহোতা-সহ ৪ জন চাঁদাবাজ গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর বাঘায় চাঁদাবাজ চক্রের মূলহোতা-সহ ৪ জন চাঁদাবাজ গ্রেফতার করেছে র‌্যাব।
মঙ্গলবার (৬ফেব্রুয়ারী) বিকাল সাড়ে ৫টায় বাঘা থানাধীন বাঘা পৌরসভার অর্ন্তগত বঙ্গবন্ধু চত্বরের সামনের সড়ক থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে নগদ -১৭৬০/-টাকা ও ১টি টালি খাতা জব্দ করা হয়।
গ্রেফতারকৃতরা চাঁদাবাজ চক্রের মূলহোতা মোঃ আঃ রহমান ওরফে রানা (২৭), সে বাঘা থানার, বাঘা পৌরসভা উত্তর মিলিক বাঘা এলাকার মোঃ জাহাব আলীর ছেলে, মোঃ সোহাগ আলী (২৬), একই থানার পলাশী ফতেপুর এলাকার মোঃ আঃ ওয়াছাব আলীর ছেলে, মোঃ আশাদুল (৩৫), সে পলিগ্রামের মৃত আস্তুল মন্ডলের ছেলে ও মোঃ বিপ্লব আহম্মেদ (২৯), সে নাটোর জেলার লালপুর থানার রাধাকান্তপুর এলাকার মৃত আঃ জলিলের ছেলে।
বুধবার (৭ ফেব্রুয়ারী) সকালে র‌্যাব-৫, রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য বিটিসি নিউজকে নিশ্চিত করা হয়।
র‌্যাব জানায়, জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত চাঁদাবাজরা স্বীকার করে জানায়, বাঘা থানাধীন বাঘা পৌরসভার অর্ন্তগত বঙ্গবন্ধু চত্বরের সামনের সড়ক থেকে অটোরিক্সা ও সিএনজি ড্রাইভারদের কাছ থেকে নিয়মিতভাবে সিরিয়াল-সহ বিভিন্ন নামে জোরপূর্বক চাঁদা আদায় করে থাকে। চাঁদা না দিলে ভাড়ায় চালিত অটোরিক্সা ও সিএনজি ড্রাইভারদের ভয়ভীতি প্রদর্শনসহ গাড়ী ভাংচুর ও মারধর করে চাঁদা আদায় করে। এছাড়াও তারা যানবাহন চলাচলে বাধাপ্রদান করে থাকে।
এ ব্যপারে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। বুধবার সকালে তাদের আদালতেক সোপর্দ করেছে বাঘা পুলিশ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মো. মাসুদ রানা রাব্বানী / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.