রাজশাহীর বাগমারায় সড়ক দুর্ঘটনায় এক কাঠ মিস্ত্রী নিহত


বাগমারা (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল (স্কুটি) আরোহীর নিহত অপরজন এক সহকর্মী গুরুত্ব আহত হয়েছেন। নিহত ওই মোটরসাইকেল আরোহীর নাম সোহেল রানা (২২) আহত সহকর্মী রায়হান (২০)। উভয়ে বাড়ি নওগাঁ জেলার দুপচাঁচিয়ায়। তাঁরা উপজেলা সদর ভবানীগঞ্জ এক ফার্নিচার দোকানের কর্মচারী ছিলেন।
গতকাল শুক্রবার রাতে তাঁরা নওগাঁ হতে বাড়ি ফিরছিলেন। বান্দাইখাড়া-ভবানীগঞ্জ সড়কের পথ শেষে ভবানীগঞ্জ পৌরসভার সন্নিকটে সাদিপুর এলাকায় গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লাগলে ঘটনার স্থলে সোহেল রানা নিহত হয়েছেন। আহত তাঁর সহকর্মী রায়হানকে স্থানীয়রা উদ্ধার করে বাগমারা স্বাস্থ্যকমপ্লেক্সে নেয়। সেখানে তাঁর অবস্থা খারপ হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজে নেয়া হয়েছে। তাঁরও অবস্থা আশঙ্ককাজনক বলে জানা গেছে।
দুর্ঘটনার পর পর পুলিশ ঘটনাস্থল থেকে সোহেলের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে। এই ঘটনায় বাগমারা থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। এদিকে ভবানীগঞ্জ বাজারের ফর্নিচার মালিক রাকিব হোসেন ঘটনার দিনে রাজশাহী ছিলেন। তার অনুপস্থিতিতে তাঁরা ওই গাড়ি নিয়ে বান্দাইখাড়া- ভবানীগঞ্জ সড়কে ঘুরতে গিয়ে সড়ক দুর্ঘটনার শিকার হন বলে তিনি বিটিসি নিউজকে জানিয়েছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগমারা (রাজশাহী) প্রতিনিধি মোঃ আফাজ্জল হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.