রাজশাহীর পুঠিয়ায় হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে গেলেন বর, উৎসুক জনতার ভিড়

নিজস্ব প্রতিবেদক: বর্তমান ধনতান্ত্রিক বিশ্ব ব্যাবস্থায় হেলিকপ্টারে চড়ে বিয়ে তেমন কোন বিষয় না হলেও বাংলাদেশের ক্ষেত্রে কিছুটা হলেও ব্যতিক্রমী ঘটনা।কারণ বেশিরভাগ মানুষ দারিদ্রসীমার নীচে বসবাস করেন,সেখানে কৌতূহল বা উদ্দীপনার সৃষ্টি করে এটা স্বীকার না করার কোন উপায় নেই।
পুঠিয়ায় পরিবারের ইচ্ছে পুরণ করতে হেলিকপ্টারে চড়ে দিনাজপুর বিয়ে করতে গেলেন বর। আর হেলিকপ্টার চড়ে বিয়ের যাত্রা দেখতে সকাল থেকে আশেপাশের কয়েক গ্রামের হাজারো উৎসুক লোকজন জড়ো হোন।
বৃহস্পতিবার (২৭ জানু:) দুপুর ১২ টার দিকে উপজেলার জিউপাড়া ইউনিয়নের হাড়োগাতি গ্রামের একটি ইটভাটায় ল্যান্ড করানো হয় হেলিকপ্টার।
ওই গ্রামের সাবেক নৌবাহিনী কর্মকর্তা ইসমাইল হোসেনের ছেলে ও ডিপ্লোমা প্রকৌশলী ইমরান হোসেনের বিয়ে হচ্ছে দিনাজপুর বিরামপুর উপজেলা এলাকার সেনা কর্মকর্তার মেয়ের সাথে।
বরের পিতা ইসমাইল হোসেন বলেন, আমাদের পরিবারের ইচ্ছে ছিল ছেলেকে হেলিকপ্টারে করে বিয়ে করানোর। তাদের সে ইচ্ছে পুরণে প্রায় ৩ লাখ টাকা খরচ করে হেলিকপ্টার ভাড়া নেয়া হয়। দুপুরে এখান থেকে বর নিয়ে কনের বাড়ি যাবে। বিয়ের কাজ শেষে আবার নিয়ে আসবে। সেই সাথে ছেলের বিয়েতে সকল আত্নীয় স্বজনদের নিমন্ত্রণ করা হয়েছে।
একজন উৎসক জনতা বলেন, আমাদের গ্রামে তো দুরের কথা, আশেপাশের কোনো গ্রামে কখনোই হেলিকপ্টার নামেনি। তাই হেলিকপ্টার দেখতে আজ সকাল থেকে ওই ইটভাটা এলাকাজুড়ে শত শত উৎসুক মানুষ অপেক্ষা করেন। তবে দীর্ঘ অপেক্ষার অবসান ঘটেছে দুপুরের দিকে। শুনেছি সন্ধ্যার আগে আবারো বউ নিয়ে এখানেই আসবে হেলিকপ্টার।
পুঠিয়া থানার ওসি সোহরাওয়াদী হোসেন বিটিসি নিউজকে বলেন, একটি বিয়ের জন্য ওই গ্রামে হেলিকপ্টার ল্যান্ড করা হবে, এমন একটি আবেদন আমরা পেয়েছি। আর সে মোতাবেক আমরা পদক্ষেপ গ্রহণ করেছি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মো: মাইনুর রহমান (মিন্টু) রাজশাহী।

Comments are closed, but trackbacks and pingbacks are open.