রাজশাহীর পুঠিয়ায় রেড ক্রিসেন্ট ব্লাড ব্যাংক এর আয়োজনে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী পালন

বিশেষ প্রতিনিধি: রাজশাহীতে রেড ক্রিসেন্ট ব্লাড ব্যাংক নাটোরের সহযোগিতায় পুঠিয়ায় স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী পালন করা হয়েছে। আজ শুক্রবার (৩০শে অক্টোবর) ২০২০ ইং সকাল ৯টা থেকে শুরু হয়ে চলে দুপুর ১টা পর্যন্ত।
উপজেলার জিউপাড়া ইউনিয়নের মীর ওসমান আলী সরকারি প্রাথমকি বিদ্যালয়ে আলোর মিছিল সেবা ফাউন্ডেশন নাটোর ও রাজশাহী ইউনিটের সহযোগিতায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নাটোর রেড ক্রিসেন্ট ইউনিটের সাধারণ সম্পাদক জালাল উদ্দিন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, আলোর মিছিল সেবা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক রাকিবুল ইসলাম রকি, নাটোর ধানসিঁড়ি রক্তদান কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক নারায়ন সরকার, পুঠিয়া ইসলামীয়া মহিলা ডিগ্রী কলেজের প্রভাষক কামরুল ইসলাম ও আলোর মিছিল সেবা ফাউন্ডেশনের সভাপতি নামজুল ইসলাম।
এছাড়াও স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গসহ সুশীল সমাজের নেতৃবৃন্দরাও উপস্থিত ছিলেন। এ সময় রক্তদান কর্মসূচীতে আগতদের ফ্রি ব্লাড গ্রুপের আয়োজন করা হয়। তাদের এই স্বেচ্ছায় রক্তদান কর্মসূচীটি বিভিন্ন এলাকায় চলমান থাকবে বলে নিশ্চিত করেন কতৃপক্ষরা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.