রাজশাহীর পুঠিয়ায় কথা কাটাকাটির জের ধরে স্বামীর হাসুয়ার আঘাতে গৃহবধু গুরুতর জখম! 

বিশেষ প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়াতে স্বামীর হাসুয়ার আঘাতে দিলারা বেগম (২৮) নামের এক গৃহবধু গুরুতর জখম হয়েছে। আজ শনিবার (২৬শে জুন) সকাল সাড়ে ৮ ঘটিকায় উপজেলার সদর ইউনিয়নের কান্দ্রা চুনিপাড়ায় এ ঘটনাটি ঘটেছে। গুরুতর জখম দিলাবা বেগম ওই এলাকার আজিজুল ইসলামের স্ত্রী। পরে গুরুতর অবস্থায় দিলারাকে উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
এলাকাবাসী ও স্থানীয় সূত্রে জানা গেছে, শবিবার সকালে দিলারা তার ছেলের উপবৃত্তির টাকার খোঁজের জন্য মোবাইল ফোনে স্কুলের শিক্ষিকার সাথে কথা বলছিলো। এসময় তার স্বামী আজিজুল ইসলামের সাথে কাথা কাটাকাটি সুরু হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে পাশে থাকা হাসুয়া দিয়ে আজিজুল ইসলাম স্ত্রী দিলারা বেগমের পিঠে আঘাত করে। হাসুয়ার আঘাতে দিলারা বেগম গুরুতর জখম হয়।
এসময় সে চিৎকার শুরু করলে আশে পাশের প্রতিবেশীর ছুটে এসে তাকে উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে দিলারা রেগমের বড় ভাই বাদি হয়ে পুঠিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
এব্যাপারে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহরাওয়ার্দী হোসেন বিটিসি নিউজকে বলেন, বিষয়টি তদন্ত করে দেশের প্রচলিত আইন অনুযায়ী আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.