রাজশাহীর পুঠিয়ার বানেশ্বরে হোটেল সুরমা থেকে চার যৌনকর্মী আটক!

বিশেষ প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়া উপজেলার বানেশ্বরের হোটেল সুরমা থেকে চার যৌনকর্মীকে আটক করেছে পুঠিয়া থানা পুলিশ। পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলামের নেতৃত্বে আজ মঙ্গলবার (২৯শে সেপ্টেম্বর) বিকেল ৪টার সময় উপজেলার বানেশ্বরের হোটেল সুরমায় অভিযান পরিচালনা করেন পুঠিয়া থানা পুলিশ।

অভিযানে আটককৃ যৌন কর্মীরা হলো যথাক্রমে, ১। নাটোর সদর এলাকার আক্তার আলীর মেয়ে সুমি খাতুন (২৫), ২। কুতুবদিয়া কক্সবাজার এলাকার মৃত সৈয়দ আহম্মেদের মেয়ে তসলিমা আক্তার (২৬), ৩। নওগাঁ জেলার সাপাহার এলাকার কটুর মেয়ে জহিরুন খাতুন (২৭), ৪। বগুড়া জেলার ধনুট চকবাড়ি এলাকার জেন হোসেনের মেয়ে জেসমিন খাতুন (২৫)।

এলাকাবাসি সুত্রে জানা যায়, বানেশ্বরের হাটকে কেন্দ্র করে আবাসিক হোটেল ব্যবসা গড়ে উঠে। আবাসিক হোটেল ব্যবসার আড়ালে হোটেল গুলোতে অবৈধ দেহব্যবসা’সহ উঠতি বয়সের ছেলেদের মাদক সেবনের আড্ডা চলে।

উপজেলা প্রশাসন ও পুলিশ প্রসাশন মাঝে মধ্যে অভিযান পরিচালনা করলে কিছুদিন তাদের এ অবৈধ ব্যবসা বন্ধ থাকে। পরে আবারও তাদের এই অনৈতিক কর্মকান্ড শুরু হয়। এ কারণে যে সকল হোটেলে এধরনের অবৈধ ব্যবসা হয় সেই সকল হোটেলগুলো বন্ধের জোর দাবী জানিয়েছেন এলাকার সচেতণ মহল।

অভিযানের বিষয়টি নিশ্চিত করে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমি সঙ্গীয় পুলিশ ফোর্সসহ উপজেলার বানেশ্বর ট্রাফিক মোড় সংলগ্ন মনি মার্কেটের দোতালায় হোটেল সুরমায় অভিযান পরিচালনা করি।

এ সময় আমাদের উপস্থিতি টের পেয়ে হোটেলের ম্যানেজার ও কর্মচারীরা পালিয়ে যায়। পরে হোটেলের ভিতরে থাকা ০৪ জন যৌনকর্মীকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে পুঠিয়া থানায় দেশের প্রচলিত আইন অনুযায়ী একটি মামলা দায়ের করা হয়েছে।

আসামীদের পুলিশ হেফাজতে বিজ্ঞ আদালতের মাধ্যমে তাদেরকে জেলা হাজতে প্রেরণ কর হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.