রাজশাহীর পুঠিয়াতে মোটরসাইকেলসহ দুই ছাগল চোরকে আটক করেছে পুলিশ !

বিশেষ প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়ায় মোটরসাইকেলসহ ০২ ছাগল চোরকে আটক করেছে পুঠিয়া থানা পুলিশ। আটক ছাগল চোরেরা হলেন যথাক্রমে, ১। নাটোর জেলার হারিগাছা এলাকার লেবে মিয়ার ছেলে রাশেদ আলী (২০) ও একই জেলার পন্ডিতগ্রাম হরিগাছা এলাকার জহির আলীর ছেলে হানিফ আলী (২০)।

পুঠিয়া থানা সূত্রে জানাগেছে, গতকাল শনিবার দুপুরে আটক দুইজন একটি ছাগল চুরি করে মোটরসাইকেল যোগে বানেশ্বের হাটে নিয়ে আসে। সেখানে হাটে গাছল ক্রয়-বিক্রয় করতে আসা মানুষের তাদের গতিবিধি সন্দেহ জনক হওয়ায় তাদেরকে আটক করে জিজ্ঞাসাবদ শুরু করে। পরে তারা ছাগলটি চুরি করার কথা স্বীকার করে। সেই সময় বাজার কমেটি পুঠিয়া থানা পুলিশকে খবর দিলে পুঠিয়া থানা পুলিশের এসআই সাজ্জাদ হোসেন সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে একটি লাল কালারের (পালসার) মোটরসাইকেলসহ তাদেরকে আটক করে থানায় নিয়ে আসেন।

এ বিষয়ে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, বানেশ্বর হাটে ছাগল চুরি করে বিক্রির সময় হাতে নাতে রাশেদ আলী ও হানিফ আলী নামের দুই জনকে আটক করা হয়েছে। পরবর্তীতে ছাগলের প্রকৃত মালিক শুকুর শেখ দুই’জনকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেছেন। আসামীদের আজ রবিবার পুলিশ হেফাজতে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.